প্রশংসায় ভাসছেন মুশফিক ফারহান 

প্রশংসায় ভাসছেন মুশফিক ফারহান 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৫ ২৮ জুলাই ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

এ প্রজন্মের তরুণ অভিনেতা মুশফিক ফারহান। ২০১৬ সালের আগস্টে নির্মাতা মাবরুর রশীদ বান্নাহর ‘একটি তিন মাসের গল্প’ নাটকের মাধ্যমে অভিনয়ে আসেন তিনি। আরজের চাকরি ছেড়ে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন তিনি। তারপর শুধু এগিয়ে যাওয়ার গল্প।

এরপর অভিনয় করেছেন ডজন খানেক নাটকে। কাজ করে পেয়েছেন আলাদা পরিচিতিও। সময়ের দর্শকপ্রিয় এই অভিনেতা খুব স্বল্প সময়েই পেয়েছেন দর্শকদের ভালোবাসা। চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে জয় করেছেন দর্শক মন।

ঈদুল আজহা উপলক্ষে বেশ কটি নাটকে অভিনয় করেছেন ফারহান। শনিবার (২৪ জুলাই) ইউটিউবে অবমুক্ত হয় তার অভিনীত একক নাটক ‘সুইপার ম্যান’। এটি নির্মাণ করেছেন মাবরুর রশীদ বান্নাহ। এ নাটকে সুইপারের চরিত্রে অভিনয় করেছেন এই তরুণ অভিনেতা।

নাটকটি মুক্তির পরই দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলে। বিশেষ করে ফারহানের অভিনয় প্রশংসিত হয়। ভিউয়ের দৌড়েও নাটকটি এগিয়ে আছে। নাট্যপ্রেমীরাও নাটকের গল্প, অভিনয়ের ভূয়সী প্রশংসা করছেন। কলকাতার দর্শকরাও নাটকটি দেখে প্রশংসা করছেন। 

সবার নায়ক হওয়ার ইচ্ছে থাকলেও ফারহান হতে চান একজন ভার্সেটাইল অভিনেতা। রিক্সাওয়ালার চরিত্র থেকে শুরু করে একজন পোক্ত অভিনেতা হতে গেলে যে যে চরিত্রে কাজ করা লাগে ফারহান সবই করতে চান।

ডেইলি বাংলাদেশ/টিএএস