কালোতে আলো ছড়াচ্ছেন জয়া

কালোতে আলো ছড়াচ্ছেন জয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৯ ৫ মার্চ ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের অভিনয়ের কারণে জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। জয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রবিবার’। এ ছবিতে প্রসেনজিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। ছবিটি মুক্তির পরেই সমালোচকদের প্রশংসা কুড়ান অভিনেত্রী। 

কলকাতার অনেক গুণী নির্মাতাদের সঙ্গে কাজ করেছেন জয়া আহসান। এ কারণে অনেকেই বলেন, কলকাতার নায়িকাদের ঘুম হারাম করেছেন বাংলাদেশের এই শিল্পী!

এদিকে সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় এই অভিনেত্রী। বাংলাদেশি তারকাদের মধ্যে সর্বাধিক সংখ্যক অনুসারী তার। ইনস্টাগ্রামে নিজের সিনেমা, বিজ্ঞাপন, মডেলিংসহ সবকিছুরই খবরাখবর অনুসারীদের সঙ্গে ভাগ করে নেন জয়া।  

জয়া আহসানের গ্ল্যামার যেন দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে কালো পোষাকে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিগুলো দেখে অনেকেই কমেন্ট করেছেন, কালোতে যেন আলো ছড়াচ্ছেন জয়া। 

এদিকে বাংলাদেশের প্রথম থ্রিডি সিনেমাতে ‘অলাতচক্র’ অভিনয় করেছেন জয়া আহসান। যেখানে তিনি ক্যান্সার আক্রান্ত রোগীর চরিত্রে রূপদান করবেন। সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার।

‘অলাতচক্র’ সিনেমাটিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন আহমেদ রুবেল ও জয়া আহসান। এ ছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, ফিল্ম সোসাইটি আন্দোলনের সক্রিয় সদস্য ও চলচ্চিত্রকর্মী গাজী মাহতাব হাসান, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নাট্যতত্ত্ব পড়ুয়া শিক্ষার্থীবৃন্দ এবং আরো অনেকে। আরো একটি বিশেষ চরিত্রে অতিথী শিল্পী হিসেবে দেখা যাবে ‘খাঁচা’-খ্যাত চলচ্চিত্র নির্মাতা আকরাম খান। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন মাজহারুল রাজু।

ডেইলি বাংলাদেশ/টিএএস