নতুন দুই সিনেমায় বিপাশা কবির 

নতুন দুই সিনেমায় বিপাশা কবির 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪১ ২ মার্চ ২০২১  

বিপাশা কবির

বিপাশা কবির

চিত্রপরিচালক শাহিন সুমনের ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন লাক্স তারকা বিপাশা কবির। এরপর প্রায় ৫০টির বেশি ছবির আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে।

এদিকে মহামারি করোনার পর ফের নতুন উদ্যমে কাজে ফিরেছেন শোবিজ তারকারা। সেই কাতারে আছেন নায়িকা বিপাশা কবিরও।বর্তমানে একসঙ্গে দুটি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। একটি আকাশ আচার্য্যর ‘পরাণে পরাণ বান্ধিয়া’ এবং অন্যটি রেজা হাসমতের ‘জেদী মেয়ে’। দুটি সিনেমার গল্পই মূলত তাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে।

‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমায় বিপাশা কবির একজন হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করছেন। তার ভাষ্যমতে, এই ধরনের চরিত্রে এর আগে তার কখনোই অভিনয় করা হয়ে ওঠেনি। অন্যদিকে ‘জেদী মেয়ে’ সিনেমায় জেদী মেয়েটাই তিনি।

‘পরাণে পরাণ বান্ধিয়া’ সিনেমার কাজ শুরু হয়েছে গত ২৪ ফেব্রুয়ারি থেকে। অন্যদিকে ‘জেদী মেয়ে’ সিনেমার কাজ শুরু হয়েছে ২৬ ফেব্রুয়ারি থেকে। দুটি সিনেমাই নির্মিত হচ্ছে ‘শাপলা মিডিয়া’র ব্যানারে। 

বিপাশা কবির বলেন- নিঃসন্দেহে একসঙ্গে দুটি সিনেমায় কাজ করতে পারাটা আমার জন্য অনেক আনন্দের ব্যপার। তবে এটা সত্যি যে দুটি সিনেমারই গল্প আমাকে দু’জন নির্মাতাই আগে শুনিয়েছেন। গল্প শুনে দুটি সিনেমাতেই আমার চরিত্র পছন্দ হওয়ায় অভিনয় করছি। পরাণে পরাণ বান্ধিয়া চরিত্রটি আমার মনকে বেশি ছুঁয়ে গেছে। যে কারণে কাজটি অধিক মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি। অন্যদিকে জেদী মেয়ে সিনেমায় যেহেতু আমিই জেদী মেয়ে, তাই এই চরিত্রটিও বেশ গুরুত্ব দিয়েই করতে হচ্ছে। এই দুটি সিনেমায় কাজ করতে গিয়ে অভিনয়ে নিজেকে আরও সমৃদ্ধ করার চেষ্টা করছি। অবশ্যই ধন্যবাদ শাপলা মিডিয়াকে চলচ্চিত্রের দুঃসময়ে ইন্ডাস্ট্রিকে বেগবান করে তোলার জন্য।

এদিকে এরইমধ্যে বিপাশা কবির শেষ করেছেন বাপ্পী খানের ‘সোলমেট’ সিনেমার কাজ। শিগগিরই এর ডাবিংয়ের কাজ শেষ করবেন তিনি। শুটিং করছেন অপূর্ব রানার পরিচালনায় বাপ্পী চৌধুরী ও অধরা খানের সঙ্গে ‘গিভ অ্যান্ড টেক’ ছবিতে।

ডেইলি বাংলাদেশ/টিএএস