‘ভাই-বোনের নোংরামি’, জবাবে যা বললেন সৌরভ

‘ভাই-বোনের নোংরামি’, জবাবে যা বললেন সৌরভ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:২৩ ২৪ জানুয়ারি ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ওপর বাংলার দর্শকপ্রিয় অভিনেতা সৌরভ দাস। যিনি ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন। কিন্তু এবার বাস্তবেই তার চরিত্র নিয়ে টানাটানি শুরু হয়েছে।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন ‘মন্টু পাইলট’ খ্যাত এই টলিউড অভিনেতা। কিন্তু এরপরই তাকে নিয়ে শুরু হয় বিতর্ক। সেই বিতর্কের আগুনে ঘি ঢালছে একটি ভিডিও। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিও নিয়ে শুরু হয়েছে নিন্দার ঝড়।

ভিডিওতে দেখা যায়, একটি ক্লাবের সমাবেশে সবার মাঝখানে দাঁড়িয়ে বক্তৃতা দিচ্ছেন সৌরভ। এ সময় তার পাশে একজন তরুণী দাঁড়িয়ে ছিলেন। তাকে মমতার আদরে জড়িয়ে ধরেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে সৌরভের হাতের অবস্থান বিশেষভাবে দেখানো হয়েছে। এটি স্পষ্টতই একটি বাজে ইঙ্গিত। দেখা যাচ্ছে তরুণীর বুকের নিচের অংশে সৌরভের হাত রাখা। এটি কি সৌরভ ইচ্ছে করে করেছেন, না কি করেননি- এ নিয়ে শুরু হয় সমালোচনা। কমেন্ট বক্স ভেসে যায় কুরুচিপূর্ণ মন্তব্যে। অনেকেই ‘চরিত্রহীন’ ওয়েব সিরিজের সঙ্গে তার চরিত্র গুলিয়ে ফেলেন।

কিন্তু এত কিছুর পর তো আর চুপ থাকা যায় না। চব্বিশ ঘণ্টা না পেরুতেই ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বিষয়টি খোলাসা করেছেন সৌরভ। তিনি আরেকটি পাল্টা ভিডিও পোস্ট করেছেন। বলেছেন, ভিডিওতে যে মেয়েকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে তিনি তার বোন।

ভিডিওর ক্যাপশনে সৌরভ দাস যা লিখেছেন তার সারাংশ হলো- গতকাল ছিল সৌরভের জন্মদিন। চিরদিনের ব্যাকবেঞ্চার সৌরভের কাছে এবারের জন্মদিনটা আলাদা ছিল। কারণ তার পরিবার সবসময় মনে করতো তাকে দিয়ে হয়তো আর ভালো কিছু হবে না। অথচ পরিবারের সদস্যরাই আজ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে গৌরবের সঙ্গে। এই আবেগ সৌরভ সামলাতে পারেননি। চোখে জল এসে যায়। এ সময় বোনটিও কাঁদতে শুরু করে। তখন তাকে সান্ত্বনা দিতেই জড়িয়ে ধরেছিলেন সৌরভ।

সৌরভ লিখেছেন: ‘ওর চোখের জল মোছাচ্ছি আর ও আমার কানে কানে বলছে, ‘দাদা! মালদা থেকে লোক এসেছে তোকে জাস্ট উইশ করতে!... এই দিনে আমার জন্য এত মানুষের ভিড় আশাই করিনি। আজ তোমাদের জন্য এতদিন পর আমার গর্বে গর্বিত হয়ে বাবার আর বোনের চোখে জল।’

সৌরভের ব্যাখ্যার পরেও থামছেন না অনেকে। তাদের বক্তব্য বোন হলেও জড়িয়ে ধরার সময় সৌরভের আরো সতর্ক হওয়া উচিত ছিল। একেই সম্ভবত বলে- যারে দেখতে নারি তার চলন বাঁকা।

ডেইলি বাংলাদেশ/এএ