খোশ মেজাজে ছুটি কাটাচ্ছেন শাশুড়ি-বউমা-যুবান

খোশ মেজাজে ছুটি কাটাচ্ছেন শাশুড়ি-বউমা-যুবান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৩ ২২ জানুয়ারি ২০২১  

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া

যুবানকে নিয়ে বেড়াতে বের হলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলের জন্মের পর এই প্রথম একসঙ্গে বেড়াতে বের হন টলিউডের এই পাওয়ার কাপল।

সম্প্রতি স্ত্রী এবং ছেলের সঙ্গে মাকে নিয়ে ছুটি কাটাতে বের হন পরিচালক রাজ চক্রবর্তী। রাজ নিজের সোশ্যল হ্যান্ডেলে ছুটি কাটানোর একের পর এক ছবি প্রকাশ করেন। যেখানে শুভশ্রীর কোলে দেখা যায় ছোট্ট যুবানকে।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়াবেড়াতে বেরিয়ে শাশুড়ি, বউমাকে খোশ মেজাজে গল্প করতেও দেখা যায়। চায়ের কাপ হাতে নিয়ে শাশুড়ি মায়ের সঙ্গে হাসি, মজায় মেতে ওঠেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। শুভশ্রীর সঙ্গে তার শাশুড়ি মায়ের গল্প করার মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে উঠে এলে, তা ভাইরাল হয়ে যায়। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ফ্যান পেজের তরফেও শেয়ার করা হয় ওই ছবি।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়াছোট্ট যুবান এবং স্ত্রী, মাকে নিয়ে রাজ কোথায় বেড়াতে বেরিয়েছেন বলে অনেকে প্রশ্ন করেন। যার উত্তরে উলুবেড়িয়ার নাম করেন পরিচালক।

শুভশ্রীর সঙ্গে বিয়ের পর থেকে স্ত্রীর সঙ্গে জুটি বেঁধে কাজ শুরু করেন রাজ চক্রবর্তী। পরিণীতা থেকে শুরু করে ধর্মযুদ্ধ, হাবজি গাবজি, একের পর এক ছবিতে একসঙ্গে কাজ করছেন রাজ, শুভশ্রী।

ডেইলি বাংলাদেশ/এএ