ক্যাটরিনার বোন ইসাবেলের বলিযাত্রা শুরু, সঙ্গী সম্রাট

ক্যাটরিনার বোন ইসাবেলের বলিযাত্রা শুরু, সঙ্গী সম্রাট

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫৯ ২২ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:১৯ ২২ জানুয়ারি ২০২১

ক্যাটরিনা-ইসাবেল

ক্যাটরিনা-ইসাবেল

ক্যাটরিনা কাইফ তার অভিনয় ও রূপের জাদুতে আগেই বলিউডকে মাতাল করেছে। এবার পর্দায় নতুন মাদকতা তৈরি করবেন তার বোন ইসাবেল কাইফ।

বলিউডে প্রথম ছবির শুটিং শুরু করলেন ইসাবেল। এর আগে বহুবার ইসাবেলকে নিয়ে চর্চা হয়েছে। তার ভিডিও ভাইরাল হওয়া থেকে সালমানের সঙ্গে খুনসুটি সব কিছুই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সল্লুভাই সব সময় ইসাবেলের প্রশংসা করেন।

ক্যাটরিনার সঙ্গে বিভিন্ন পার্টিতে ইসাবেলকে যেতে দেখা গিয়েছে। সেসব পার্টিতে তাক লাগিয়ে দিয়েছেন দুই বোন। এবার পর্দায় ইসাবেলের তাক লাগানোর পালা।

ইসাবেলের সঙ্গে সম্রাটইসাবেল কাজ শুরু করেছেন তার নতুন ছবি 'সুস্বগাতম খুশামদীন'-এর। এই ছবিতে তার সঙ্গে নায়কের ভূমিকায় দেখা যাবে পুলকিত সম্রাটকে। ইতি মধ্যে একটি নাচের সিকোয়েন্সের শুট হয়েছে।

ইসাবেল সম্পর্কে কথা বলতে গিয়ে পুলিকত জানান, তাদের দু'জনের জুটি বেশ হিট হবে। এমনকি এও বলেন ইসাবেলের মধ্যে এত বেশি পজিটিভ এনার্জি, যে ও একাই টেনে নিয়ে যেতে পারে ছবি। তাছাড়া ইসাবেল শুটিংয়ে আসা মাত্রই নাকি বদলে যায় পরিবেশ। এখন অপেক্ষা এই ছবি কবে মুক্তি পায় সেটার। তখনই বোঝা যাবে বোন ক্যাটরিনার মতো কতোটা জাদু ছড়াতে পারেন ইসাবেল!

ডেইলি বাংলাদেশ/এএ