‘মাচা’র অনুষ্ঠানে নুসরাত-যশ, রাস্তায় যশের গাড়ি ভাঙল অজ্ঞাত কেউ!

‘মাচা’র অনুষ্ঠানে নুসরাত-যশ, রাস্তায় যশের গাড়ি ভাঙল অজ্ঞাত কেউ!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৬ ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:২২ ১৯ জানুয়ারি ২০২১

নুসরাত-যশ

নুসরাত-যশ

নতুন বছরের শুরু থেকেই টলিউডে নতুন গুঞ্জন। অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান এবং নিখিল জৈনের সোনার সংসার নাকি ভাঙতে চলেছে। আর এই ভাঙনের নেপথ্যে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

তবে এই নিয়ে হাজার গুঞ্জন রটলেও, সোশ্যাল মিডিয়ায় নানা ট্রোল হলেও, এ ব্যাপারে একেবারেই মুখ খুলতে নারাজ যশ ও নুসরাত। কিন্তু লোকের মুখ কি আটকানো সম্ভব?

সে যাই হোক এরই মধ্যে নুসরাত ও যশ দাশগুপ্ত একসঙ্গে অংশ নিলেন মাচা অনুষ্ঠানে। কুলগাছিয়ার এক মাচা অনুষ্ঠানের স্টেজে একসঙ্গে দেখা গেল যশ ও নুসরতকে। তবে এই অনুষ্ঠানে তাদের নিয়ে হওয়া ‘সম্পর্ক’ গুঞ্জন নিয়ে কোনো মন্তব্যই করেননি যশ ও নুসরাত। টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, এই মাচা অনুষ্ঠানে যাওয়ার পথেই যশের গাড়িতে ভাঙচুড় হয়।

সংবাদমাধ্যমকে যশ জানিয়েছেন, ‘চা খেতে নেমেছিলেন গাড়ি থেকে। খাওয়া-দাওয়া সেরে ফিরে এসে দেখি গাড়ির স্ক্রিন ভেঙে গিয়েছে। স্থানীয় লোকেরা বললেন, মানসিক ভারসাম্য হারানো কোনো এক ব্যক্তির কাজ। ’

কয়েক দিন থেকেই টলিপাড়ায় গুঞ্জন উড়ছে নিখিল জৈনের সঙ্গে নাকি সম্পর্ক ভাঙতে চলেছে নুসরাতের! তবে এই নিয়ে তেমন কোনো স্পষ্ট প্রমাণ না থাকলেও, এদিক-ওদিক, টলিউডের গ্রিনরুমে নিখিল ও নুসরাতের সম্পর্কের তিক্ততার কথা এখন হট কেকের মতো ছড়িয়ে পড়েছে। আপাতত, এই নিয়ে না মুখ খুলেছেন নুসরাত, না মুখ খুলেছেন নিখিল! গল্পটা শুরু হয়েছে ইনস্টাগ্রামের এক হ্যাশট্যাগ নিয়েই। যার থেকেই রটে গিয়েছে যশ দাশগুপ্ত ও নুসরাত নাকি একসঙ্গে ঘুরতে গিয়েছেন। আর সেই ঘোরার গল্পই ছড়িয়ে গিয়ে নুসরাত-নিখিলের অন্দর মহলে। এমনকি, দেখা গিয়েছে নুসরাত-নিখিল দু’জনেই ইনস্টাগ্রামে নিজেদের আনফলো করেছেন।

ডেইলি বাংলাদেশ/এএ