ছোট্ট সামাইরার চোখের ইশারায় কুপোকাত নেটিজেনরা (ভিডিও)

ছোট্ট সামাইরার চোখের ইশারায় কুপোকাত নেটিজেনরা (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৭ ১৬ জানুয়ারি ২০২১  

সামাইরা

সামাইরা

আজকাল সোশ্যাল মিডিয়া ছাড়া আমাদের জীবন একদম থমকে থাকে। এর মাধ্যমে আমরা অনেক কিছুই সহজে জানতে পারি। বলা চলে, বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌড় এতটাই বেড়ে গেছে যে, যাই ঘটুক না কেন সেটা দেশে হোক কিংবা বিদেশের আমাদের চোখের আড়াল হয় না। এই সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে আসা সব প্রতিভা আমাদেরকে কিছু না কিছু শিখিয়ে দিয়ে যায়।

এবার বলি ছোট্ট সামাইরার কথা। যতই ছোট হোক না কেন, তার চোখের ইশারায় বড় বড় নায়ক নায়িকাদেরও হার মানিয়ে দেবে। তার এই প্রতিভার জন্যই নেট জগতে সে তার পরিচিতি স্থাপন করেছে।

সামাইরা এখন নেট দুনিয়াতে সবার চেনা পরিচিত নাম। সে পরিচিত হয়েছে অসামান্য চোখের ইশারার প্রতিভা দিয়ে। বয়স মাত্র দুই অথবা তিন বছর, কিন্তু তার চোখের ইশারা বড় বড়দের হার মানিয়ে দেয়।

সামাইরা “লাগ যা গালে” গানটি গেয়ে প্রথম সকলের মন ছুঁয়েছিল সামাইরা। এরপর এক একটা করে গানে সে তার প্রতিভা দেখাতে থাকে। সম্প্রতি সে একটি গানে এক্সপ্রেশন দিয়েছে যা অতুলনীয় সঙ্গে তার কোমর দোলানো নাচ, সত্যিই সমস্ত কিছু মিলে অনবদ্য।

হিন্দি গান থেকে শুরু করে নেপালি গান সমস্ত কিছুর ওপর সুন্দর চোখের এক্সপ্রেশন এর মাধ্যমে সে সবার কাছে প্রিয় হয়ে উঠে। এইটুকুনি বয়সে এই রকম ভাবে পারফরমেন্স সত্যিই ভাবা যায় না।

যখনই সামাইরার কোনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়, কিছু মুহূর্তের মধ্যেই সেটাতে প্রচুর লাইক, কমেন্ট পড়ে যায়। তার এই অনবদ্য চোখের ইশারায় মত্ত নেটিজেনরা।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এএ