পাহাড়ে কেটেছে সৃজিত-মিথিলার দামি সময়

পাহাড়ে কেটেছে সৃজিত-মিথিলার দামি সময়

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:০৫ ১৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:৪০ ১৪ জানুয়ারি ২০২১

সৃজিত-মিথিলা-আয়রা

সৃজিত-মিথিলা-আয়রা

অবসর সময় কাটাতে সৃজিত-মিথিলা ঘুরে বেড়াচ্ছেন পাহাড়ে পাহাড়ে। সঙ্গে আছে মেয়ে আয়রাও। বেশ মজা করেই তারা পার করছেন তাদের সময়গুলো। এই শীতে কুয়াশায় সবুজ ঢাকা পড়েছে। কিন্তু একে অন্যকে চেনাটা আরো সহজ হয়ে গেছে তাদের জন্য। বলতে গেলে খুব দামি সময়ই কাটালেন মিথিলা-সৃজিত।

মেয়েকে নিয়ে তারা গিয়েছিলেন দক্ষিণ সিকিমের শীতের পাহাড় দেখতে! সেই ঘুরে বেড়ানোর ছবি ধরা পড়েছে সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী মিথিলা রাফিয়াত রশিদের টুইটারে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) স্বামী সৃজিতকে সঙ্গে নিয়ে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন মিথিলা। ক্যাপশন পোস্টে মিথিলা ধন্যবাদ দিয়েছেন, ‘প্রিয়া সিনেমা’-র কর্ণধার অরিজিৎ দত্তকে। মূলত তার কারণেই মিথিলা এই অপূর্ব স্থানের সন্ধান পেয়েছেন।

মিথিলা-কন্যা আয়রা খান ও সৃজিতের রসায়ন যে বেশ জমে উঠেছে তার নিদর্শন আগেই পাওয়া গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তা ছাড়াও আয়রার বাবা অর্থাৎ মিথিলার প্রাক্তন স্বামী গায়ক ও অভিনেতা তাহসান রহমান খানের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছিল, সৃজিতের সঙ্গে তার মেয়ের সুসম্পর্কে বড্ড খুশি তিনি। এর আগেও তিনি পরিচালক হিসেবে সৃজিতকে বেশ পছন্দ করতেন। আর এখন তার মেয়ের কারণে ব্যক্তি সৃজিতকে চিনেছেন।

ডেইলি বাংলাদেশ/এএ