অপূর্বর ‘পার্টনার’ মেহজাবীন

অপূর্বর ‘পার্টনার’ মেহজাবীন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩১ ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:৩৯ ৫ ডিসেম্বর ২০২০

অপূর্ব এবং মেহজাবিন

অপূর্ব এবং মেহজাবিন

ছোটপর্দার তুমুল জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী। ‘বড় ছেলে’ নাটকে তাদের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। আর এরপরেই তাদের অভিনীত নাটকে দর্শকে যেন হুমড়ি খেয়ে পরে। তাই নির্মাতাদের পছন্দের তালিকায় যেন উঠে আসে এই জুটির নাম।

এবার ‘পার্টনার’ হিসেবে দেখা যাবে তাদের। তবে কোনো ব্যবসায়িক পার্টনার নয়, লাইফ পার্টনার! তাও আবার বাস্তবে নয়, নাটকে। অপূর্ব-মেহজাবীনের এক নতুন ধারার গল্প উঠে আসবে সদ্য নির্মিত ‘পার্টনার’-এর মাধ্যমে।

আরিফুল ইসলাম পাঠকের চিত্রনাট্যে ‘সিএমভি’র ব্যানারে এই নাটকটি নির্মাণ করেছেন মেহেদী হাসান জনি। এর গল্পে দেখা যাবে, অপূর্ব ও মেহজাবীন একই মহল্লার বাসিন্দা। চলতি পথে তাদের পরিচয় হয় ভয়ংকর এক তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে। নাটকের প্রায় পুরোটা জুড়েই চলতে থাকে সেই তিক্ততা।

নতুন এই কাজটি প্রসঙ্গে অপূর্বর ভাষ্য, গল্পটি বেশ মজার। চূড়ান্ত তিক্ত অভিজ্ঞতার মধ্যদিয়ে দুজন মানুষের চরম মিষ্টি সম্পর্কে পৌঁছানোর গল্প এটি। দর্শকরা দেখলে আনন্দ পাবেন।

পরিচালক জনির কথাও একই রকম। তিনি বলেন, শত্রু থেকে বন্ধুত্ব হওয়ার গল্প এটি। আমি চেয়েছি নতুন ধারার গল্প বলতে। বাকিটা দর্শকরা বিচার করবেন।

‘পার্টনার’-প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আগামী ১১ ডিসেম্বর নাটকটি উন্মুক্ত হবে আরটিভির পর্দায়। এছাড়া ‘সিএমভি’র ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস