‘১১ বছর বয়সেই যৌন হেনস্তার শিকার হয়েছিলাম’

‘১১ বছর বয়সেই যৌন হেনস্তার শিকার হয়েছিলাম’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫০ ৫ ডিসেম্বর ২০২০  

কবিতা কৌশিক

কবিতা কৌশিক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কবিতা কৌশিক। ছোট পর্দাতেই বেশি কাজ করতে দেখা যায় তাকে। তবে এবার নিজের জীবনে ঘটে যাওয়া এক অন্ধকার ঘটনা সবার সামনে তুলে ধরলেন অভিনেত্রী। ষাটোর্ধ্ব গৃহশিক্ষকের হাতে শৈশবে যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। 

সম্প্রতি তিনি বিগবস ১৪-র একজন প্রতিযোগী। সেখানে কবিতা জানান, সে সময় আমি ১১ বছরের বালিকা। গণিতে আমি দুর্বল ছিলাম। তাই আমার জন্য একজন গৃহশিক্ষক নিযুক্ত করা হয়েছিল। ৬৫ বছর বয়সী ওই বৃদ্ধ বাড়িতে এসে অংক শেখাতেন। 

ঘটানা উল্লেখ করে অভিনেত্রী জানান, একদিন বাড়িতে বাবা মা না থাকায় নির্দিষ্ট সময়ে পড়াতে এসেছিলেন ওই শিক্ষক। ফাঁকা বাড়িতে আমার সঙ্গে অশ্লীল কথা বলেছিলেন। এখানেই শেষ নয়। চেষ্টা করেছিলেন আমাকে অশালীনভাবে স্পর্শ করারও। ভীষণ ভয় পেয়ে যাই। আমি ওই শিক্ষককে বলেছিলাম বাবা মা সব বলে দেবো।

আর সব থেকে বড় বিষয় ওই শিক্ষকের কথা মা-বাবাকে বলেছিলাম। কিন্তু মা বিশ্বাস করেননি। শিক্ষকের কথাই বিশ্বাস করেছিলেন। মা ভেবেছিলেন অংক করবো না বলে বাহানা দিচ্ছি। যদিও এরপর ওই শিক্ষককে বদলে দিয়েছিলেন বাবা মা।

২০০১ সালে তিনি দিল্লিতে অডিশন দেন ‘কুটুম্ব’ সিরিয়ালের জন্য। এরপর কাজের সুবিধের জন্য তিনি দিল্লি থেকে চলে আসেন মুম্বাই। কুটুম্ব ছাড়াও ‘কোই আপনা সা’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘কমল’, ‘কাহানি তেরি মেরি’ সহ কে সিরিজের বহু সিরিয়ালে অভিনয় করেছেন কবিতা। তবে আজও কোনো বৃদ্ধকে দেখলে ভয় হয় তার। কিছুতেই ভুলতে পারেন না ছোটবেলার স্মৃতি।

ডেইলি বাংলাদেশ/টিএএস