প্রতারণার অভিযোগ ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ অভিনেতার বিরুদ্ধে

প্রতারণার অভিযোগ ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ অভিনেতার বিরুদ্ধে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৯ ৩ ডিসেম্বর ২০২০  

‘গ্যাংস অফ ওয়াসিপুর’ খ্যাত অভিনেতা জিশান কাদরি

‘গ্যাংস অফ ওয়াসিপুর’ খ্যাত অভিনেতা জিশান কাদরি

‘গ্যাংস অফ ওয়াসিপুর’ খ্যাত অভিনেতা তথা চিত্রনাট্যকার জিশান কাদরি-র বিরুদ্ধে ১.৫ কোটি টাকার প্রতারণার অভিযোগ উঠেছে। মুম্বাইয়ের আম্বোলি থানায় জিশান কাদরির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় এই মামলা করা হয়েছে। জানা যাচ্ছে, কাদরির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন যতীন শেঠি নামে এক প্রযোজক।

যতীন শেঠির অভিযোগ, তিনি আর তার বন্ধু মিলে একটি ওয়েব সিরিজের জন্য বিনিয়োগ করেছিলেন। ওটিটি প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজটি তৈরি করার কথা ছিল জিশান কাদরির। অভিযোগ, নির্দিষ্ট সময় পার হয়ে গেলও জিশান ওই ওয়েব সিরিজ তৈরি করেননি। আর টাকাও ফেরত দেননি। 

টাকা চাওয়ার পর জিশান তাকে একটি চেক দিলেও সেটি বাউন্স করে বলে দাবি প্রযোজক যতীন শেঠির। কাদরি ওয়েব সিরিজ বানানোর টাকা অন্যত্র খরচ করে ফেলেন বলে অভিযোগ।

প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপ-এর পরিচালনায় ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ এর লেখক ও চিত্রনাট্যকার ছিলেন জিশান কাদরি। ‘গ্যাংস অফ ওয়াসিপুর- ২’ এ ডেফিনিট খানের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। 

সাম্প্রতিক কালে মুক্তি পাওয়া হনসল মেহতার ‘ছালাং’ এর চিত্রনাট্যও লিখেছেন জিশান। পাশাপাশি আর বেশকিছু ছবি ও ওয়েব সিরিজের চিত্রনাট্যকার ও অভিনেতা হিসাবেও পাওয়া গিয়েছে তাকে।

১.৫ কোটি টাকা প্রতারণার মামলায় খুব শীঘ্রই জিশান কাদরিকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস