সুবাহ’র হাফ ডজন

সুবাহ’র হাফ ডজন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১১ ৩ ডিসেম্বর ২০২০   আপডেট: ১১:৪৬ ৪ ডিসেম্বর ২০২০

শাহ হুমায়রা সুবাহ

শাহ হুমায়রা সুবাহ

মুক্তির অপেক্ষায় থাকা রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ ছবি দিয়ে বাংলা চলচ্চিত্রে নাম লিখিয়েছেন নায়িকা শাহ হুমায়রা সুবাহ। মাত্র এক বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে এখন পর্যন্ত কোনো ছবি মুক্তি না পেলেও এরইমধ্যে ছক্কা হাঁকালেন। 

সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন নতুন দুটি ছবিতে। এ নিয়ে মোট ছয়টি ছবির নায়িকা এখন সুবাহ। করোনাকাল না হলে সংখ্যাটা আরো বাড়তো বলে জানালেন এ লাস্যময়ী।

সুবাহ জানান, আমি ভাবতেই পারিনি অল্প সময়ে এত ছবিতে কাজের সুযোগ পাব। করোনার আগেই তিনটি ছবির কাজ প্রায় শেষ হয়। করোনা না এলে আরো কাজ করতে পারতাম। ছবির সংখ্যাও বাড়তো। 

গেল মাসে সুবাহ মান্নান গাজিপুরীর ‘মন বসেছে পড়ার টেবিলে’ ও জয় সরকারের ‘মতি বানু’ ছবিতে চুক্তিবদ্ধ হন। চুক্তি প্রসঙ্গে সুবাহ বলেন, ছবির গল্প পছন্দ হওয়ায় চুক্তি করে ফেলি। দুটো ছবির গল্পই চমৎকার। গ্রামবাংলার চিরায়ত রূপের খোঁজ পাবে দর্শক। আশা করি ভালো কিছু দর্শককে উপহার দিতে পারবো।

তার অন্য ছবিগুলো হলো, মোহাম্মদ আসলামের ‘বদলা’ ও ‘সমাধান’ এবং দেওয়ান নাজমুলের ‘তোরে কত ভালোবাসি’। ছবিগুলো পর্যায়ক্রমে মুক্তি পাবে বলে জানা গেছে। 

প্রসঙ্গত, সুবাহ চলচ্চিত্রের পাশাপাশি মডেলিং ও নাটকেও কাজ করছেন। শীঘ্রই জাহিদ হাসানের বিপরীতে ‘ওল্ড ইজ গোল্ড’ নাটকের শুটিং করবেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস