তিন বছর পর ফিরে এসে আমানকে পেলেন ফারিন

তিন বছর পর ফিরে এসে আমানকে পেলেন ফারিন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৬ ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৭ ২ ডিসেম্বর ২০২০

আমান রেজা-হুমায়রা ফারিন

আমান রেজা-হুমায়রা ফারিন

চিত্রনায়িকা হুমায়রা ফারিন। ২০১৭ সালে রুপালি ভুবনে প্রথম পা রাখেন তিনি। বলা চলে, চলচ্চিত্রকে ভালোবেসেই সিনেমায় নাম লেখান সুন্দরী এই অভিনেত্রী। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘ধ্যাততেরিকি’ তার প্রথম সিনেমা। ছবিটি পরিচালনা করেছিলেন শামীম আহমেদ রনি। তবে সিনেমাটি মুক্তির পরই আড়ালে চলে যান এই অভিনেত্রী।

দীর্ঘ তিন বছর পর চিত্রনায়ক আমান রেজার সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন ফারিন। এটি পরিচালনা করবেন গুণী নির্মাতা সিবি জামান। কিন্তু চলচ্চিত্রটির বিস্তারিত এখনই জানাতে নারাজ সিনেমা সংশ্লিষ্টরা। জমকালো আয়োজনের মধ্য দিয়ে সবকিছু ঘোষণা দেবেন তারা। নায়ক আমান রেজা গণমাধ্যমকে এমনটাই জানান।   

ফারিন বলেন, ‘চলচ্চিত্রে যখন পা রাখি তখন আমি ছোট ছিলাম। মিডিয়া সম্পর্কে তেমন কিছুই বুঝতাম না। জাজ মাল্টিমিডিয়াই সবকিছু করেছে। পড়াশোনা শেষ করার জন্যই বিরতিতে ছিলাম। এখন থেকে আবার নিয়মিত অভিনয় করব।’

নতুন সিনেমা প্রসঙ্গে ফারিন বলেন- ‘নতুন একটি সিনেমায় নাম লেখিয়েছি। কিন্তু এখনই নাম বলতে চাচ্ছি না। আমি চাচ্ছি, অনুষ্ঠানের মাধ্যমে সিনেমার নাম ঘোষণা করব।’

সাভারের মেয়ে ফারিন র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন। স্টেট ইউনিভার্সিটি থেকে ইংরেজি বিষয়ে স্নাতক ডিগ্রি লাভ করেছেন ফারিন।

ডেইলি বাংলাদেশ/এএ