ক্যাটরিনার পার্টি, সঙ্গী কথিত প্রেমিক

ক্যাটরিনার পার্টি, সঙ্গী কথিত প্রেমিক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৭ ২ ডিসেম্বর ২০২০  

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনেতা ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন উড়ছে বলিউডে। এবার সেই গুঞ্জনে আরো একটু বাতাস দিলো নির্মাতা করন জোহরের পার্টি। কেননা গতকাল (১ ডিসেম্বর) তার পার্টিতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ সঙ্গে তার সঙ্গী হিসেবে ছিলেন ভিকি কৌশল। 

পার্টিতে আসার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা। এই সময় লাল রঙের পোশাক ও কালো মাস্ক পরেছিলেন ক্যাটরিনা। অন্যদিকে ক্যাজুয়াল শার্টের সঙ্গে সাদা মাস্ক পরেছিলেন ভিকি। 

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। এরপর গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে তাদের দেখা যায়। পরবর্তী সময়ে বলিপাড়ায় তাদের প্রেম নিয়ে কানাকানি শুরু হয়। এর কয়েকদিন পরেই একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। এছাড়া ইশা আম্বানির হোলি পার্টিতে এই জুটিকে একসঙ্গে হাজির হন। এখানেই শেষ নয়, করোনা মহামারির কারণে দীর্ঘদিন লকডাউন থাকার পর তা শিথীল হলে ক্যাটরিনার বাড়ির সামনে ভিকিকে দেখা যায়।

এদিকে লকডাউনের সময় ঘরবন্দি থাকতে হয়েছে বলিউড তারকাদের। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারো শুটিং শুরু করেছেন তারা। পাশাপাশি পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাতের জন্য গেট টুগেদারও করছেন। ভিকি ও ক্যাটরিনা ছাড়াও করনের এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন অনন্যা পান্ডে, কবির খান, মিনি মাথুর, জয়া আখতার প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/টিএএস