বিয়ে গোপন করে চার পুরুষের সঙ্গে সম্পর্ক ‘বিগ বস’ অভিনেত্রীর

বিয়ে গোপন করে চার পুরুষের সঙ্গে সম্পর্ক ‘বিগ বস’ অভিনেত্রীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২১ ২ ডিসেম্বর ২০২০  

পবিত্রা পুনিয়া

পবিত্রা পুনিয়া

সদ্য ‘বিগ বসে’র ঘর থেকে বেরিয়েছেন। এর মধ্যেই বিতর্কে জড়ালেন পবিত্রা পুনিয়া। পবিত্রা তার স্ত্রী, এমনই বিস্ফোরক দাবি করলেন সুমিত মাহেশ্বরী নামের এক হোটেল ব্যবসায়ী। তার দাবি, পবিত্রার সঙ্গে তার বিয়ে হয়েছিল এবং বিবাহ বন্ধনে আবদ্ধ থাকাকালীন চার বার অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পবিত্রা। 

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিবাহিত হওয়া সত্ত্বেও পবিত্রা  অভিনেতা পরশ ছাবড়া এবং প্রতীক সহজপালের সঙ্গে সম্পর্কে ছিলেন। এছাড়াও ইন্ডাস্ট্রির বাইরে এক পুরুষের সঙ্গেও পবিত্রতার ঘনিষ্ঠতা ছিল বলে দাবি করেন তিনি।

এছাড়া পরশ ছাবড়াও বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন পবিত্রার বিরুদ্ধে। ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে তিনি অংশগ্রহণ করেছিলেন। পরশ দাবি করেছিলেন, বিবাহিত হওয়া সত্ত্বেও সে কথা পবিত্রা তার থেকে লুকিয়েছিলেন। সত্যি সামনে আসার পরেই তিনি পবিত্রার সঙ্গে সম্পর্ক শেষ করেন।

এই প্রসঙ্গে সুমিতে বলেন, আমি জানতাম না পরশ এবং পবিত্রার সম্পর্ক ছিল। আমি পরশকে মেসেজ করেছিলাম। বলেছিলাম, আমি ওকে ডিভোর্স দেয়ার পর তুমি ওকে বিয়ে করতে পার। আমাদের সম্পর্কের সঙ্গে আমার পরিবার জড়িয়ে রয়েছে। আমার হাতে এখনো ওর নামের ট্যাটু করা আছে। আমার দিক থেকে এখনো কিছু বদলায়নি।

চলতি সিজনে এজাজ খানের সঙ্গে পবিত্রার ঘনিষ্ঠতা একাধিকবার চর্চার বিষয় হয়ে উঠেছে। এজাজ তার বাবার সঙ্গেও পবিত্রার দেখা করানোর কথা বলেন প্রকাশ্যে। শো-তে এজাজ এবং পবিত্রার এই রসায়ন দেখে ব্যথিত সুমিত এবং তার পরিবার। এ কথা জানিয়েছেন সুমিত নিজেই। সুমিত বলেন, পবিত্রা এজাজের সঙ্গে তার সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারেন। কিন্তু আবার নতুন সম্পর্কের জন্য তাকে ডিভোর্স দিতে হবে বলে জানান সুমিত। 

ডেইলি বাংলাদেশ/টিএএস