বলিউডে ফের করোনার হানা, আক্রান্ত সানি দেওল

বলিউডে ফের করোনার হানা, আক্রান্ত সানি দেওল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৬ ২ ডিসেম্বর ২০২০  

সানি দেওল

সানি দেওল

বলিউডে আবারো করোনার হানা। এবার করোনায় আক্রান্ত হলেন সানি দেওল। নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করে এই খবর জানান অভিনেতা, সাংসদ।

জানা যাচ্ছে, করোনায় আক্রান্ত হলেও সানি দেওল উপসর্গবিহীন। তা সত্ত্বেও তিনি নিভৃতাবাসেই রয়েছেন। তবে তিনি সুস্থ রয়েছেন বলেই আশ্বস্ত করেন ভক্তদের। সানি দেওল আরো জানান, গত কয়েকদিনে তার সংস্পর্শে যারা এসেছেন, তারা যেন প্রত্যেকে সাবধানে থাকেন এবং নিজেদেরকে নিভৃতাবাসে রাখেন।

সূত্রের খবর, গত কয়েকদিন ধরে হিমাচল প্রদেশের কুলুতে রয়েছেন পাঞ্জাবের গুরুদাসপুরের সাংসদ। হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব অমিতাভ আওয়াস্তি সেই খবর জানান। কুলুতে কাজ শেষ হওয়ার পর মুম্বাইতে রওনা দেয়ার কথা ছিল সানির। তারমধ্যেই সানির করোনা পরীক্ষা করা হলে, রিপোর্ট পজিটিভ আসে বলে জানান হিমাচলের স্বাস্থ্য সচিব।

সম্প্রতি কাধে অস্ত্রোপচার হয় সানি দেওলের। অস্ত্রপচারের পরই হিমাচলের কুলুর কাছে বাগান বাড়িতে চলে যান অভিনেতা। বাগান বাড়িতে অবসর কাটানোর সময়ই আচমকা তার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। তবে অভিনেতা সুস্থ রয়েছেন। ভক্তরা যেন তাকে নিয়ে অযথা চিন্তা না করেন বলে পরামর্শ দেন বছর ৬৪-এর এই অভিনেতা।

ডেইলি বাংলাদেশ/এএ