অবশেষে দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন আদিত্য

অবশেষে দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গেই সাত পাকে বাঁধা পড়লেন আদিত্য

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৩ ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১১:৫৮ ২ ডিসেম্বর ২০২০

আদিত্য-শ্বেতা

আদিত্য-শ্বেতা

সম্প্রতি ধূমধাম করে বিয়ে সারলেন বলিউডের জনপ্রিয় প্লেব্যাক গায়িকা নেহা কাক্কর। গুঞ্জন আছে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে তার প্রেম এবং বিয়ের কথা ছিল। অবশেষে যা আর হয়নি। যদিও তারা বলছেন, তাদের মধ্যে কেবল বন্ধুত্বের সম্পর্কের বাইরে কিছুই নেই।

অবশেষে গুঞ্জনে কান না দিয়ে দীর্ঘদিনের প্রেমিকা অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন গায়ক-অভিনেতা-সঞ্চালক আদিত্য নায়ারণ। মঙ্গলবার (১ ডিসেম্বর) মুম্বাইয়ের ইস্কন মন্দিরে এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

করোনা মহামারির কারণে বিয়েতে শুধুমাত্র দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। তবে ছেলের বিয়ে জাঁকজমকপূর্ণ করতে সবরকম চেষ্টা করেছেন আদিত্যের বাবা প্রখ্যাত কণ্ঠশিল্পী উদিত নারায়ণ। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, বাদকদল নিয়ে নেচে নেচে বিয়ের আসরে পৌঁছায় বরযাত্রীরা।

গতকাল বিয়ে হলেও তোড়জোড় অনেক আগে থেকেই শুরু হয়েছিল। শনিবার হয়েছে এই জুটির তিলক অনুষ্ঠান। এরপর রোববার মেহেদি ও সোমবার হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১০ সালে মুক্তি পায় আদিত্য অভিনীত সিনেমা ‘শাপিত’। এই সিনেমায় তার বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করেন শ্বেতা। তখন থেকেই তাদের বন্ধুত্ব। বিয়ে প্রসঙ্গে এর আগে আদিত্য বলেন, ‘এটা আমার জীবনের একটি নতুন অধ্যায়। শ্বেতার সঙ্গে আমার জীবন কাটানোর অপেক্ষায় আছি। আমরা পরস্পরকে ১২ বছর ধরে চিনি এবং ১০ বছর ধরে প্রেম করছি। যতটুকু বুঝি, সব ঠিকঠাক থাকবে।’

ডেইলি বাংলাদেশ/এএ