সর্বোচ্চ ছাড়ে চিকিৎসা পাবেন চলচ্চিত্র শিল্পীরা 

সর্বোচ্চ ছাড়ে চিকিৎসা পাবেন চলচ্চিত্র শিল্পীরা 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২২ ১ ডিসেম্বর ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

এবার সর্বোচ্চ ছাড়ে চিকিৎসা পাবেন চলচ্চিত্র শিল্পীরা। চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে রোববার ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে।

বিএফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে এ বিষয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। সেখানে চলচ্চিত্র শিল্পীদের চিকিৎসা ব্যয়ে সর্বোচ্চ ছাড় ও সেবা দেয়ার ঘোষণা দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মনোয়ার হোসেন ডিপজল, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী কমিটির সদস্য অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, ইউনিভার্সেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ চক্রবর্তী প্রমুখ। ডা. আশীষ চক্রবর্তী বলেন, ‘আমাদের হাসপাতালে সর্বোচ্চ ছাড়ে চিকিৎসা সেবা পাবেন চলচ্চিত্র শিল্পীরা।’

চলচ্চিত্র শিল্পীদের সুচিকিৎসা নিশ্চিত করতে এই উদ্যোগ নিয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতি। বিষয়টি উল্লেখ করে জায়েদ খান বলেন, মাঝে মাঝে শোনা যায় শিল্পীরা চিকিৎসার অভাবে কষ্ট করেন। আমি মনে করি একজন শিল্পীর জন্য এটা অপমানের। শিল্পীদের এমন অসহায়ত্ব আর দেখতে চাই না। তাই চলচ্চিত্র শিল্পী সমিতির সব সদস্য এখন থেকে স্বল্প খরচে সুচিকিৎসা পাবেন। সেই লক্ষ্যেই এই চুক্তি করা। আশা করছি, কিছুটা হলেও শিল্পীদের সুবিধা হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস