কেজিএফ চ্যাপ্টার ২- এর পর আসছে নতুন চমক

কেজিএফ চ্যাপ্টার ২- এর পর আসছে নতুন চমক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৫৬ ১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:২২ ১ ডিসেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

'কেজিএফ' ছবিটি এখনো রয়েছে কোটি দর্শকের পছন্দের তালিকায়। যার কারণে আবারো দর্শকের চাহিদা অনুযায়ী তৈরি হয়েছে কেজিএফ চ্যাপ্টার ২। এরমধ্যেই হম্বাল ফিল্মস নতুন এক ঘোষণা দিয়েছেন।

প্রোডাকশন হাউজটি জানাচ্ছেন, ২০২১ কেজিএফ ২ মুক্তির পর তারা আবারো একটি বড় ধরনের ধামাকা দিতে চলেছেন। তারা নতুন আরেকটি ছবি নির্মাণ করতে চলেছেন যা পুরোপুরি দর্শকদের কাছে একটি স্বাস্থ্যকর 'ভারতীয় চলচ্চিত্র' হিসেবে উপস্থাপিত হবে।

রাজাকুমারা, কেজিএফ সিরিজ এবং আরো অনেকগুলো সুপার হিট ছবি তৈরির পর হম্বাল ফিল্ম তাদের নতুন ছবিটি তৈরির পরিকল্পনা করছেন। নির্মাতারা এখনো ছবিটির নাম ও এতে কোন তারকারা অভিনয় করবেন তা ঠিক করেননি। তবে এই ছবিটি দর্শকদের জন্য প্যান-ইন্ডিয়ান চলচ্চিত্র হতে চলেছে। শোনা যাচ্ছে, নির্মাতারা এই মেগা প্রকল্পের জন্য প্রভাসকে চিন্তা করছেন। যদিও এই বিষয়টির কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

প্রকল্পটির উদ্বোধন করে চলচ্চিত্রের প্রযোজক মিঃ বিজয় কিরগানদুর বলেন, 'হম্বাল ফিল্মসের ছবিগুলো সবসময় হিট। কেজিএফ ১ ও কেজিএফ ২ ছবিতে দর্শকদের প্রতিক্রিয়া আমাদের প্রচুর উত্সাহিত করেছে। তাইতো আমরা আমাদের নতুন ছবিটি নিয়েও খুব উচ্ছ্বসিত। আমরা আশা করি যে আপনি আমাদের এখনো যেমন ভালোবাসা দিয়েছেন এবং সঙ্গে ছিলেন, আগামিতেও তেমন থাকবেন!'

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস