নতুন লুকে ‘মহাগুরু’ মিঠুন, সঙ্গে সুপারস্টার দেব

নতুন লুকে ‘মহাগুরু’ মিঠুন, সঙ্গে সুপারস্টার দেব

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩৪ ১ ডিসেম্বর ২০২০  

মিঠুন চক্রবর্তী এবং দেব

মিঠুন চক্রবর্তী এবং দেব

টেলিভিশনের পর্দায় নতুন লুকে ফিরছেন ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। সঙ্গে থাকছেন টলিউড সুপারস্টার দেব। স্টার জলসার রিয়ালিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’-এর নতুন মরশুমে একসঙ্গে দেখা যাবে দুই তারকাকে। চ্যানেলের পক্ষ থেকে ছবি পোস্ট করে জানানো হয়েছে এই খবর।

২০১৯ সালের সেপ্টেম্বর শুরু হয়েছিল নাচের রিয়ালিটি শো ‘ড্যান্স ড্যান্স জুনিয়র’। বিভিন্ন জেলা থেকে খুদে নৃত্যশিল্পীরা যোগ দিয়েছিল তাতে। ‘মহাগুরু’ হিসেবে তাদের পাশে ছিলেন মিঠুন চক্রবর্তী। প্রথম মরশুমে তার সঙ্গে বিচারকের আসনে ছিলেন সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার অভিনেতা-সাংসদ দেব থাকবেন বিচারক হিসেবে। এই রিয়ালিটি শোয়ের একেবারে ভিন্ন লুকে দেখা যাবে মিঠুনকে। ঘাড় পর্যন্ত নেমে এসেছে মহাগুরুর চুল, মুখে কাঁচা-পাকা দাড়ি।

কবে থেকে শুরু হচ্ছে ‘ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২’ জানা গিয়েছে, ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ শেষ হলেই শুরু হয়ে যাবে নতুন শোয়ের সম্প্রচার। বলিউডে অভিনয় কমিয়ে দিয়েছেন মিঠুন চক্রবর্তী। ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘দ্য তাসখন্দ ফাইলস’ ছবিতে শ্যাম সুন্দর ত্রিপাঠির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারকার আগামীর তালিকায় রয়েছে বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ পরিচালক রাহুল আমিনের ‘হাসন রাজা‘। শোনা গিয়েছে, হিন্দি ছবি ‘ভূতিয়াপ্পা’তেও দেখা যাবে তাকে।

তবে বাংলার নাচের রিয়ালিটি শো মিঠুনের বড় কাছের। টেলিভিশনের দুনিয়ায় ‘মহাগুরু‘ হিসেবে তাকে দেখতে মুখিয়ে থাকেন বাঙালি দর্শকরা। সেই সাধ খুব শিগগিরিই পূরণ হতে চলেছে। সঙ্গে আবার থাকছেন দেব। ছোটপর্দায় দু’জনের যুগলবন্দির খবরে উচ্ছ্বসিত অনুরাগীরা। পাশাপাশি শো-য়ের আরো এক চমক থাকছে টেলিভিশনের দর্শকদের জন্য। বিচরক হিসেবে থাকছেন মনামী ঘোষও।

ডেইলি বাংলাদেশ/টিএএস