শবনম ফারিয়ার পরে আরো দুই নায়িকা হাঁটছেন বিচ্ছেদের পথে

শবনম ফারিয়ার পরে আরো দুই নায়িকা হাঁটছেন বিচ্ছেদের পথে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:১৯ ১ ডিসেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

মানুষের জীবন নদীর মতো। কখনো জোয়ার, কখনো ভাটা। কখনো বৃষ্টিতে পানি বেড়ে যায়, শীতকালে পানি শুকিয়ে যায়। জীবন কখনো পানির মতো চলে না। ঠিক তেমনি যেমনটা হলো না ছোট পর্দার জনপ্রিয় শবনম ফারিয়ার জীবনে। বিয়ের ঠিক আড়াই বছরের মাথায় সংসার জীবনের ইতি টানলেন এই দম্পতি। নিজ ইচ্ছায় ২৭ নভেম্বর বিচ্ছেদ পত্রে সই করেন দুজনে।

অভিনেত্রী শবনম ফারিয়ার বিচ্ছেদের খবরের আলোচনার রেশ থামতে না থামতেই শোনা গেল নতুন গুঞ্জন। বিচ্ছেদের পথে হাঁটতে পারেন শোবিজের সিনিয়র দুই নায়িকা। আর এমনই গুঞ্জন এখন কান পাতলেই শোনা না মিডিয়া পাড়ায়। 

নাম প্রকাশ না করার শর্তে এক নায়িকা বলেন, সত্যি বলতে, আমি অনেকদিন ধরে মিটমাটের চেষ্টা করেছি। কোনোভাবে সম্ভব হচ্ছে না, তাই ফাইনাল সিদ্ধান্ত নিয়েছি। স্বামীর বিরদ্ধে মারধর এবং যৌতুক চাওয়ার অভিযোগ করেছেন এ নায়িকা। 

অন্যদিকে, সিনেপাড়ার জনপ্রিয় আরেক নায়িকার নাম শোনা যাচ্ছে। যিনি রাজধানীর উত্তরার বাসিন্দা। তবে এ ব্যাপারে নায়িকা কিছু না বললেও আভাস পাওয়া গেছে তার ঘনিষ্ঠজনদের কাছে থেকে। স্বামীর সঙ্গে এ নায়িকার বনিবনা হচ্ছে না, তাই আলাদা থাকছেন দীর্ঘদিন। 

পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেছেন তিনিও। বিফল হওয়ায়, আইনের মাধ্যমে বিচ্ছেদের পথে হাঁটছেন। তালাক নোটিশ পাঠালে সেটি তিনমাস পর কাযর্কর হয়। তাই এখনই মুখ খুলতে নারাজ জনপ্রিয় এ নায়িকা।

বিচ্ছেদ কারো কাম্য নয়। সুখের সংসার গড়ার স্বপ্ন নিয়েই বিয়ের পিঁড়িতে বসেন সবাই। কিন্তু সুখ সবার ভাগ্যে হয়তো ধরা দেয় না। তাই দুজনের এক পথ দুই দিকে মোড় নেয়। তবে যাদের গুঞ্জন শোনা যাচ্ছে, তাদের ভাগ্যে কী আছে তা জানার জন্য অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

ডেইলি বাংলাদেশ/টিএএস