‘সব খারাপ নজর থেকে রক্ষা করবে প্রার্থনা’ ফের ভাইরাল সানার ভিডিও

‘সব খারাপ নজর থেকে রক্ষা করবে প্রার্থনা’ ফের ভাইরাল সানার ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩৮ ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৩৯ ৩০ নভেম্বর ২০২০

সানা খান-আনাস

সানা খান-আনাস

ধর্মের পথে চলবেন। ধর্মের পথে চলার জন্যই বিনোদন দুনিয়া থেকে বিদায় নিচ্ছেন। সম্প্রতি এমন জানিয়ে বলিউড থেকে সরে দাঁড়ান সানা খান। বলিউড থেকে সরে যাওয়ার পরপরই গুজরাটের এক মুফতিকে বিয়ে করেন সানা। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

সানা খান এবং মুফতি আনাস সাঈদের বিয়ের খবর এবং ছবি প্রাকশ্যে আসতেই শুরু হয়ে যায় জোর জল্পনা। মুফতিকে বিয়ে করার পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনো আনাস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনো শাশুড়ি মা কীভাবে যত্ন করে তার জন্য বিরিয়ানি তৈরি করছেন, শেয়ার করছেন সেই ভিডিও।

এবার আনাসের সঙ্গে সানা ফের নতুন ভিডিও শেয়ার করেন। যেখানে সানা দাবি করেন, বাড়ি থেকে বের হওয়ার আগে প্রার্থনা করলে, সমস্ত বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হতে শুরু করে।

প্রসঙ্গত, সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে মুফতি আনাস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। এরপর ওয়ালিমা লুকেও ভাইরাল হয় সানার ছবি। এসবের পাশাপাশি সানা আরো দাবি করেন, বিয়ের সময় তার মেহন্দির রং এত গাঢ় হয়েছে যে তার থেকে প্রমাণিত হয়, আনাসের প্রতি ভালোবাসা কতটা গভীর। আনাস সাঈদের প্রতি ভালোবাসা অত্যন্ত গাঢ় হওয়ার জন্যই তার মেহন্দির রং এত গাঢ় হয়েছে বলে দাবি করেন এক সময়ের অভিনেত্রী।

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এএ