অবশেষে খুঁজে পাওয়া গেলো প্রভাসের সীতাকে

অবশেষে খুঁজে পাওয়া গেলো প্রভাসের সীতাকে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৯ ২৮ নভেম্বর ২০২০  

প্রভাস

প্রভাস

ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনের সুপারস্টার প্রভাস। যিনি এখন অনেক নারীরই ক্রাশ। 'বাহুবলী' সিনেমাটিতে অভিনয়ের পরই তিনি পৌঁছে গেছেন একদম শীর্ষে। অভিনয়, ক্যারিশমা আর অন-স্ক্রিন পাওয়ার দিয়েই প্রভাস পেয়েছেন সর্বভারতীয় খ্যাতি। দেশের গণ্ডি পেরিয়ে প্রভাস এখন বিশ্বের অনেক দেশে পরিচিত মুখ।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘আদিপুরুষ’। রামায়ণ অবলম্বনে নির্মিত এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করবেন তিনি।

এদিকে বহুল আলোচিত সিনেমাটিতে প্রভাসের নায়িকা অর্থাৎ সীতা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেকদিন থেকেই জল্পনা চলছে। শুরুতে শোনা যায়, এই চরিত্রে আনুশকা শর্মাকে দেখা যাবে। পরবর্তী সময়ে কিয়ারা আদাভানি ও কীর্তি সুরেশের নামও চাউর হয়।

কৃতি-প্রভাস-সাইফ তবে বলিউড হাঙ্গামা ডটকমের নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, ওম রাউত পরিচালিত সিনেমাটিতে সীতা চরিত্রে অভিনয় করবেন কৃতি স্যানন।

এ প্রসঙ্গে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘হিন্দি ও তেলেগু ইন্ডাস্ট্রির মধ্য থেকে তারা কৃতিকেই বেছে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। তার চরিত্রটি অনেক মর্যাদাপূণ হবে।’

সিনেমায় খল চরিত্রে অভিনয় করবেন সাইফ আলী খান। ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় তার অভিনয়ে মুগ্ধ হয়ে তাকে এতে নেয়ার আগ্রহ প্রকাশ করেছেন ওম রাউত। রাবণের চরিত্র রূপায়ন করবেন সাইফ।

রামায়ণ অবলম্বনে তিন ভাগে সিনেমাটি নির্মাণ হবে। ‘আদিপুরুষ’ প্রযোজনা করছে টি-সিরিজ। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আগামী বছর এর শুটিং শুরু হবে। ২০২২ সালের ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এএ