স্বামীকে ছেড়ে কেন প্রাক্তনের সঙ্গে ছবি পোস্ট করলেন দীপিকা? রহস্য উন্মোচন

স্বামীকে ছেড়ে কেন প্রাক্তনের সঙ্গে ছবি পোস্ট করলেন দীপিকা? রহস্য উন্মোচন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০১ ২৮ নভেম্বর ২০২০  

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া

বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। যার রূপের জাদুতে লাখো পুরুষের রাতের ঘুম হারিয়ে যায়। জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে অভিনেতা রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক ছিল, তা সব ভক্তদেরই জানা। কিন্তু দীপিকার সেই প্রেম টিকেনি, এখন তিনি অভিনেতা রণবীর সিংয়ের ঘরণী। অন্যদিকে, আলিয়া ভাটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার পরিকল্পনা করছেন রণবীর কাপুর।

তবে এরমধ্যেই শুক্রবার (২৭ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামীকে বাদ দিয়ে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে ছবি পোস্ট করেন দীপিকা। সব জায়গাতেই প্রোফাইল পিকচার ছিল তাদের ছবি। কিন্তু হঠাৎ কেন প্রাক্তনের সঙ্গে ছবি পোস্ট করলেন দীপিকা? ভক্তদের অনেকেই বিষয়টি নিয়ে কৌতূহল প্রকাশ করেন।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়ামূলত, ২০১৫ সালের ২৭ নভেম্বর মুক্তি পেয়েছিল এই জুটির ‘তামাশা’ সিনেমাটি। আর সিনেমার পাঁচ বছর পূর্তিতে এমন উদ্যোগ নিয়েছেন দীপিকা। ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক সব জায়গাতেই রণবীর কাপুরের সঙ্গে ‘তামাশা’ সিনেমার একটি ছবি পোস্ট করেছেন। সিনেমায় দীপিকার চরিত্রের নাম ছিল তারা। প্রোফাইল পিকচারের নিচে এই নামটিও লেখা রয়েছে।

‘তামাশা’ সিনেমাটি পরিচালনা করেন ইমতিয়াজ আলী। দর্শক-সমালোচকদের প্রশংসার পাশাপাশি বক্স অফিসেও সুপার হিট হয় এটি। এতে রণবীর-দীপিকার রসায়ন বেশ উপভোগ করেছেন ভক্তরা।

ডেইলি বাংলাদেশ/এএ