আলিয়া নয়, দুবাইতে অন্য এক নারীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণবীর!

আলিয়া নয়, দুবাইতে অন্য এক নারীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন রণবীর!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪০ ২৬ নভেম্বর ২০২০   আপডেট: ১২:৩৭ ২৬ নভেম্বর ২০২০

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই বলি সেলেবরা ছুটি কাটাতে বেড়িয়ে পড়ছেন নিজেদের পছন্দের দেশগুলোতে। সেই তালিকায় রয়েছে রাকুল প্রীত সিং, নেহা ধুপিয়া ইত্যাদি অনেকেই। কেউ গিয়েছেন মালদ্বীপ তো আবার কেউ গিয়েছেন দুবাই। এবার সেই তালিকায় যোগ হয়েছে রণবীর কাপুরের নাম। তিনি এখন ছুটি কাটাচ্ছেন দুবাইতে। তবে একাই গিয়েছেন রণবীর। আলিয়া তার সঙ্গে যাননি।

তবে ভ্যাকেশন আর রণবীর একা? এটা শুনতে বেশ অবাক লাগলেও এটাই সত্যি। এ বছরের ডিসেম্বরে প্রেমিকা আলিয়া ভাটকে বিয়ে করার কথা ছিল তার। কিন্তু করোনা এবং নিজের ছবির শ্যুটিং ছিল বলে এবছর বিয়ে করছেন না তারা। এ কথা আগেই জানিয়েছেন রণবীর। বাবা ঋষি কাপুরের মৃত্যু, করোনা সব কিছু নিয়ে জীবন যখন নাজেহাল তখন একটু শান্তির খোঁজেই ছুটিতে গিয়েছেন তিনি।

তবে আলিয়াকে নিয়ে যাননি। এর আগে ক্যাটরিনা যখন তার প্রেমিকা ছিলেন সে সময় কিন্তু তারা বেশ কয়েকবার এক সঙ্গেই ছুটিতে গিয়েছেন। তবে আলিয়াকে কেন নেননি? এসব কথার মাঝেই হঠাৎ অন্য এক নারীর সঙ্গে রণবীরের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। রণবীর নিজেই ছবিটি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। ছবি দেখেই মানুষ বলতে শুরু করেন তবে ইনি কি রণবীরের নতুন প্রেমিকা? আলিয়াকে তবে বিয়েটা করছেন না?

আদতে এসব কিছুই না। এই নারী রণবীরের প্রেমিকা নন। তিনি রণবীরের ভক্ত। ওই ভক্ত রণবীরকে দুবাইতে দেখতে পেয়েই ছুটে এসে ছবি তোলেন। সেই ছবি নিজের ইনস্টাতে শেয়ার করেছেন রণবীর। আর তাতেই সবাই প্রশ্ন করেছেন। যদিও রণবীর পরিষ্কার জানিয়েছেন তার ফ্যানের বিষয়ে।

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস