প্রকাশ্যে ‘ফালতু হিরোইন’ বলে তাপসীকে আক্রমণ

প্রকাশ্যে ‘ফালতু হিরোইন’ বলে তাপসীকে আক্রমণ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৩ ২৫ নভেম্বর ২০২০  

তাপসী পান্নু

তাপসী পান্নু

‘থাপ্পার’ কিংবা ‘পিংক’ সিনেমার পর্দায় তাপসী পান্নু বরাবরই প্রতিবাদী। তবে শুধুই সিনেমার পর্দা নয়, বরং বাস্তবেই তাপসী পান্নু বলিউডের ঠোঁটকাটা হিরোইন তালিকায় ওপরেই থাকেন। প্রায় সবক্ষেত্রেই তাপসী পান্নু সোশ্যাল মিডিয়ার মধ্যে প্রতিবাদ করেন। তিনি নিজের মতামত ও বক্তব্য রাখতেই বেশি পছন্দ করেন।

ঠিক এই কারণেই সোশ্যাল মিডিয়ায় তাপসী পান্নুর যেমন রয়েছে মিত্র, তেমন রয়েছে শত্রুও। ইদানিং অবশ্য তাপসীর সোশ্যাল মিডিয়ার দিকে তাকালে শত্রুর সংখ্যাই বেশি নজরে পড়ছে।

সম্প্রতি বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে প্রকাশ্যে ‘ফালতু হিরোইন’ বলে আক্রমণ করা হয়েছে। তার সোশ্যাল মিডিয়ার পেজে এই মন্তব্য করা হয়। তারপরই সমালোচককে কড়া জবাব দিলেন ‘থাপ্পড়’ অভিনেত্রী। যা নিয়ে বুধবার সকাল থেকেই সরগরম হয়ে ওঠে অন্তর্জাল।

ছবি: সোশ্যাল মিডিয়া থেকে নেয়া সামাজিক মাধ্যমে অভিনেতা, অভিনেত্রীদের পোশাক কিংবা তাদের অভিনয় নিয়ে সমালোচনা কোনো নতুন বিষয় নয়। কারিনা কাপুর থেকে ঐশ্বরিয়া রাই কিংবা দীপিকা পাড়ুকোন বা সালমান খান, প্রায় সব সময়ই রূপালি পর্দার মানুষদের বিভিন্ন বিষয় নিয়ে আক্রমণ করেন নেট জনতার একাংশ। সেই তালিকায় এবার ফের যুক্ত হলো তাপসী পান্নুর নাম।

তাপসীকে ফালতু হিরোইন বলে কটাক্ষ করেন জৈনক নেট ব্যবহারকারী। যা চোখে পড়তেই তাকে পালটা উত্তর দেন অভিনেত্রী।

তিনি বলেন, তিনি যা করেছেন, তা হয়ত ওই ব্যক্তি বুঝতে পারেননি।

ডেইলি বাংলাদেশ/এএ