শোনা কথায় কান দিতে নেই, কিছু হলে সবাই জানবেন: পূজা চেরি

শোনা কথায় কান দিতে নেই, কিছু হলে সবাই জানবেন: পূজা চেরি

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২২ ২১ নভেম্বর ২০২০  

পূজা চেরি

পূজা চেরি

আঠারো বছর পার হওয়ার আগেই নায়িকা হয়ে রীতিমতো শোবিজে তাক লাগিয়ে দিয়েছেন। একের পর এক সিনেমায় অভিনয় করে চমকে দিচ্ছেন। রাতারাতি তারকা বনে চলে গেছেন পূজা চেরি। রুপালি পর্দার তারুণ্যের ঝলকানীতে এগিয়ে চলছেন এই অভিনেত্রী।

দীর্ঘ সময় ঘরবন্দী থাকার পর অবশেষে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি। এরই মধ্যে শুটিং করেছেন ইস্পাহানি আরিফ জাহানের ‘হৃদিতা’ ছবিতে। এটি নির্মিত হচ্ছে কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে।

শুটিংয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে পূজা চেরি বলেন, এই সিনেমার মধ্য দিয়ে প্রায় সাত-আট মাস পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়াতে গিয়ে শুরুতে একটু ভয় কাজ করছিল। মনে হচ্ছিল, অভিনয়টা ভুলে গেছি। পরে অবশ্য ঠিক হয়ে গেছে। এরপর সুন্দরভাবেই এই লটের কাজ শেষ করলাম।

এদিকে, সৈকত নাসিরের ‘মাসুদ রানা’য় অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করছেন পূজা চেরি? এমন গুঞ্জন এখন ভেসে বেড়াচ্ছে বিনোদন অঙ্গনে। এর প্রসঙ্গে পূজা চেরি বলেন, শোনা কথায় কান দিতে নেই। নিজেকে ফিট রাখতে নিয়মিত ব্যায়াম করেছি। তবে সেটা ‘মাসুদ রানা’র জন্য কি-না তা বলতে চাই না। একজন শিল্পীকে সব সময় অভিনয়ের জন্য ফিট থাকতে হয়। আমিও তাই করছি। আর ‘মাসুদ রানা’র বিষয়টি নিয়ে আপাতত চুপ থাকাই ভালো। কিছু হলে সবাই জানবেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস