নাটকে কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

নাটকে কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৩ ২৭ অক্টোবর ২০২০   আপডেট: ২০:২২ ২৭ অক্টোবর ২০২০

ঋষি কৌশিক-সাফা কবির

ঋষি কৌশিক-সাফা কবির

কলকাতার জনপ্রিয় অভিনেতা ঋষি কৌশিক। বাংলাদেশেও রয়েছে তার বেশ জনপ্রিয়তা। নিজের নামের চাইতে স্টার জলসার ‘ইস্টি কুটুম’ নাটকে বাহার স্বামী হিসেবেই তার পরিচিতি সবচেয়ে বেশি। দুই বাংলার টিভি দর্শকদের কাছেই তিনি খুবই পছন্দের একজন অভিনেতা। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকেও দুর্দান্ত অভিনয় করে বাংলাদেশে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

তবে কি এবার বাংলাদেশি অভিনেত্রী সাফা কবির কলকাতার ঋষি কৌশিককে বিয়ে করেছেন? হ্যাঁ, ছবি দেখে এমনটাই মনে হবে সবার। তবে অবাক হওয়ার কিছু নেই। এটি শুধুমাত্র একটি নাটকের দৃশ্য।

হ্যাঁ, কলকাতার এই ঋষি এবার কাজ করলেন বাংলাদেশের নাটকে। তিনি নায়ক হিসেবে জুটি বেঁধেছেন বাংলাদেশের অভিনেত্রী সাফা কবিরের সঙ্গে। নাটকের নাম ‘চিলেকোঠার ভালোবাসা’। আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এর কাজ এখন চলছে শ্রীমঙ্গলে।

এতে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক বলেন, ‘প্রথমবার বাংলাদেশে এসেছি। দারুণ লাগছে। যা দেখছি সবই ভালো লাগছে। ফ্লেভারটা যদিও পরিচিত। মনে হচ্ছে পশ্চিমবঙ্গেই রয়েছি। আর প্রথমবারের মতো কাজ করছি এদেশের নাটকে। সেই অভিজ্ঞতাও দারুণ।

পরিচালক রাকেশ বসুর সঙ্গে নাটকটিতে কাজের বিষয় নিয়ে বেশ কিছু দিন ধরেই যোগাযোগ ছিলো। শুনেছি রাকেশ বেশ মানসম্মত নাটক নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। সাফা, পুরো টিম- চমৎকার।’

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতীয় একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। তাদের দুজনের মধ্যে গড়ে উঠে সম্পর্ক। কিন্তু পরিণতিটি খানিকটা ব্যতিক্রম। সেটা কেমন জানতে দেখতে হবে এই নাটক।

রবি কিরণ প্রোডাকশন হাউজ থেকে নির্মিত নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

 

ডেইলি বাংলাদেশ/এএ/এনকে