বিয়ের পিঁড়িতে বসছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার সেই ছোট্ট সরদার

বিয়ের পিঁড়িতে বসছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার সেই ছোট্ট সরদার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১০ ২৬ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। যা এখনো ভক্তদের হৃদয়ে জায়গা করে আছে। সিনেমাটিতে অভিনয় করেছিলেন দর্শকপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজল। ১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তি পায় দারুণ জনপ্রিয় এই সিনেমা।

এই ছবিটির অন্যতম আকর্ষণীয় একটি চরিত্র ছিলো সরদার নামের ছোট্ট এক বালকের। মূলত সরদার চরিত্রে অভিনয় করেন পারজান দাস্তুর। চলচ্চিত্রটিতে সরদারকে সবসময় আকাশের তারা গণনা করতে দেখা যায়। তার অভিনয় অসংখ্য ভক্তের হৃদয় হরণ করে।

সেই ছোট্ট সরদার অর্থাৎ পারজানের বয়স এখন ২৮ বছর। শুধু তাই নয়, বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। ২০২১ সালের ফেব্রুয়ারিতে তার বিয়ে। কনে তার দীর্ঘ দিনের প্রেমিকা দেলনা শরীফ। বলিউড হাঙ্গামা এ খবর প্রকাশ করেছে।

অন্যদিকে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে বিয়ের ঘোষণা দিয়েছেন পারজান। ছবিতে দেখা যায়- সাগর সৈকতে হাঁটু ভাজে বসে আছেন পারজান। তার সামনে দাঁড়ানো উচ্ছ্বসিত এক নারী। ক্যাপশনে লিখেছেন- এই দিনটি চার বছর আগের, যখন সে আমাকে হ্যাঁ বলেছিল।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে পারজানের। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- মোহাব্বতে, কাহো না প্যায়ার হ্যায়, কাভি খুশি কাভি গাম, হাম তুম প্রভৃতি। 

ডেইলি বাংলাদেশ/এএ