নওয়াজউদ্দিনের বিরুদ্ধে স্ত্রী আলিয়ার আনা ধর্ষণের অভিযোগে আদালত যা জানালো

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে স্ত্রী আলিয়ার আনা ধর্ষণের অভিযোগে আদালত যা জানালো

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৩ ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:৫৩ ২৬ অক্টোবর ২০২০

নওয়াজউদ্দিন-আলিয়া

নওয়াজউদ্দিন-আলিয়া

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। সম্প্রতি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করছেন অভিনেতার স্ত্রী আলিয়া। তবে এই মামলায় এবার কিছুটা হলেও স্বস্তি পেলেন অভিনেতা।

ধর্ষণের মামলায় অভিনেতা নওয়াজউদ্দিনের গ্রেফতারির উপর স্থগিতাদেশ জারি করল এলাহাবাদ হাইকোর্ট। এমনকি অভিনেতার মা মেহেরুন্নিশা এবং দুই ভাইয়ের গ্রেফতারির উপরও স্থগিতাদেশ জারি করেছে আদালত।

নওয়াজউদ্দিন সিদ্দিকি, তার মা ও দুই ভাইয়ের গ্রেফতারির উপর আদালতের স্থগিতাদেশের কথা জানিয়েছেন অভিনেতার আইনজীবী নাদিম জাফর জাইদি। তবে নওয়াজের আরো এক ভাই মুনাজউদ্দিনের আবেদন প্রত্যাখ্যান করেছে আদালত।

এবছর ২৭ জুলাই নওয়াজউদ্দিন সিদ্দিকির বিরুদ্ধে মামলা দায়ের করেন তার স্ত্রী আলিয়া। নওয়াজের বিরুদ্ধে অভিযোগ আনার পাশাপাশি তার দুই ভাই ও মায়ের বিরুদ্ধেও অভিযোগ এনেছিলেন তিনি। তারা তাকে মারধর করতেন বলে অভিযোগ করেছিলেন আলিয়া। পাশাপাশি, ২০১২ সালে নওয়াজের এক ভাই, তারই ভাইঝির শ্লীলতাহানি করেছিলেন বলেও অভিযোগ করেছিলেন আলিয়া। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারার পাশাপাশি পকসো আইনেও মুজাফরনগর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেতার স্ত্রী।

প্রসঙ্গত, নওয়াজউদ্দিন সিদ্দিকির থেকে বিবাহবিচ্ছেদ চেয়ে ৩০ কোটি টাকা দাবি করেছেন তার স্ত্রী আলিয়া সিদ্দিকি। বিপুল অঙ্কের অর্থের পাশাপাশি মুম্বাইয়ের ইয়ারি রোডে ৪ বিএইচকে-র একটি ফ্ল্যাটও আলিয়া দাবি করেন বলে জানা যায়।

ডেইলি বাংলাদেশ/এএ