ধুতি-পাঞ্জাবি লুক! ইউভানের ফ্যাশনে তোলপাড় সোশ্যাল মিডিয়া

ধুতি-পাঞ্জাবি লুক! ইউভানের ফ্যাশনে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৮ ২৬ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সকাল সকাল উঠে সবাইকে শুভ অষ্টমী জানানো। ধুতি-পাঞ্জাবিতে সেজে মা-বাবার কোলে মাসির বাড়ির দুর্গা পূজায়। সেখানে পরিবারের সবার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ। সবার কোলে চেপে ফটোসেশন। ছোট্ট শরীর এত ধকল নিতে পারে? ক্লান্তি কাটাতে তাই অসময়েই পাওয়ার ন্যাপ রাজ চক্রবর্তী-শুভশ্রীর ছেলে ইউভানের!

স্টার কিড বলে কথা! তাতেও কি রেহাই আছে? ঘুমন্ত অবস্থাতেই ফটো। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল। দুধ সাদা ধুতি আর বেনিয়ান স্টাইল পাঞ্জাবিতে কালো সুতার কাজ। মা-বাবার মতো ইউভানও এখন থেকেই রীতিমতো ফ্যাশানিস্ত।

মহা অষ্টমী ছেলেকে নিয়ে কেমন কাটল ‘রাজশ্রী’র? ছবি শেয়ার করে ক্যাপশনে রাজ জানিয়েছেন, পূজা থেকে দূরে থাকতে আর ভাল লাগছিল না। তাই সমস্ত সতর্কতা মেনেই শুভশ্রীর দিদির বাড়িতে পৌঁছে গিয়েছিলেন সপরিবারে। সেখানে প্রতি বছর ধুমধাম করে দুর্গা পূজা হয়। ওখানেই তারা অঞ্জলি দিয়েছেন। সারা দিন কাটিয়েছেন। খিচুড়ি, তরকারি, ভাজা দিয়ে সাজানো ভোগের থালিও মিস করেননি।

রাজ সেজেছিলেন সাদা পাঞ্জাবি-ধুতিতে। শুভশ্রী উজ্জ্বল সাদা সালোয়ার, পিচ রঙা দোপাট্টায়। মা-বাবার কোলে চেপে মাসির বাড়ি পৌঁছলেও বাকি সময় বেশির ভাগই ইউভানের কেটেছে দাদু, মাসি, দিম্মার কোলে। ছেলের চোখে ঘুম নামতেই সঙ্গে সঙ্গে কোল বদল। 

ডেইলি বাংলাদেশ/টিএএস