জেমস বন্ড বিক্রি হচ্ছে না ৬০০ মিলিয়ন ডলারেও

জেমস বন্ড বিক্রি হচ্ছে না ৬০০ মিলিয়ন ডলারেও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৯ ২৫ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বন্ড সিরিজের ক্রেগ অধ্যায়ের শেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’ ছবিটি অবশেষে ২০২১ সালের এপ্রিলে মুক্তি দেয়ার ঘোষণা দেয়া হয়। তবে মুক্তির আগেই  সিনেমাটি নিয়ে শুরু হয়ে গেছে নানা আলোচনা।

শনিবার ডেডলাইন তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, অ্যাপল, নেটফ্লিক্স এবং অন্যান্য স্ট্রিমিং অ্যাপগুলো ইতিমধ্যে সিনেমাটির অনলাইন সম্প্রচার সত্তা কিনতে চাইছে। আর সেজন্য তারা ৬০০ মিলিয়ন ডলার দিতে প্রস্তুত! এই খবর বিশ্ব চলচ্চিত্রে দারুণ হৈচৈ জন্ম দিয়েছে।

এ বিষয়ে কথা বলতে গিয়ে বন্ড সিরিজের প্রযোজনা প্রতিষ্ঠান এমজিএম (স্টুডিও) জানায়, ‘আমরা গুজব নিয়ে কোনো মন্তব্য করি না। ছবিটি বিক্রি করার জন্য নয়। চলচ্চিত্রটি সিনেমা হলের মানুষের কথা চিন্তা করে তৈরি করা হয়েছে। আমরা সেটাই করবো। ২০২১ সালের এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে এর মুক্তি। আমাদের বিশ্বাস দর্শক সে পর্যন্তু ধৈর্য ধরে থাকবেন।’

এছাড়াও নানা কারণে মুক্তির সময় পিছিয়ে যাওয়ায় নিজেদের ৩০ থেকে ৫০ ডলার ক্ষতির মুখে রয়েছেন বলে জানিয়েছে এমজিএম স্টুডিও।

প্রসঙ্গত, ‘নো টাইম টু ডাই’ বিশ্বব্যাপী সিনেমা হলে মুক্তি পাবে আগামী বছরের ২ এপ্রিল। এখানে পঞ্চম ও শেষবারের মতো আয়ান ফ্লেমিংয়ের বিখ্যাত ব্রিটিশ গোয়েন্দা জেমস বন্ড চরিত্রে দেখা দেবেন ড্যানিয়েল ক্রেগ।

গল্পে অপহৃত একজন বিজ্ঞানীকে উদ্ধার করতে গিয়ে অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ রহস্যময় ভিলেনের মুখোমুখি হবেন জেমস বন্ড। তার নতুন শত্রু সাফিন চরিত্রে আছেন অস্কারজয়ী রামি মালেক।

ডেইলি বাংলাদেশ/এএ