কী চলছে জয়ার জীবনে? ভিডিও দেখে ঝড় উঠেছে নেটদুনিয়ায়

কী চলছে জয়ার জীবনে? ভিডিও দেখে ঝড় উঠেছে নেটদুনিয়ায়

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৫২ ২৫ অক্টোবর ২০২০  

অভিনেত্রী: জয়া আহসান

অভিনেত্রী: জয়া আহসান

বাংলাদেশের জনপ্রিয় মুখ জয়া আহসান। যিনি টলিউডেরও একজন জনপ্রিয় অভিনেত্রী। দুই বাংলাতেই সমান তালে অভিনয় দক্ষতা দেখিয়ে যাচ্ছেন চিরসবুজ এই অভিনেত্রী।

কলকাতায় অরিন্দম শীলের ছবি দিয়েই টলিউডে পা রেখেছিলেন জয়া। তারপর একে একে কৌশিক গঙ্গোপাধ্যায় থেকে সৃজিত মুখোপাধ্যায় সবার ছবিতেই কাজ করেছেন তিনি। আবির থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সঙ্গেও তাকে জুটি বাঁধতে দেখা গেছে।

জয়া মানেই তার অভিনয়ে রয়েছে এক আলাদা জাদু। মিষ্টি বাংলায় কথা বলেন তিনি। আর তাতেই পাগল সবাই। অভিনয়ের দক্ষতায় তিনি মন জিতেছেন সবার। মাঝে মধ্যেই অনেকেই প্রশ্ন করেন জয়ার বয়স নিয়ে।

তার বয়স যাই হোক না কেন, খোলামেলা উত্তর দেন তিনি সব প্রশ্নের। ধর্ষণের বিরুদ্ধেও মুখ খুলতে দেখা যায় তাকে। এবার তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। একটি বিজ্ঞাপনের শুট। সেখানে দেখানো হয়েছে জয়ার জীবনের কিছু রোজকার রুটিন। কিভাবে দিন শুরু করেন তিনি। তার বাথরুম, গোসল, এমনকি রোজকার খাদ্যাভাস, ওয়েট মাপা সব কিছুই থাকছে। তবে পুরোটা এখনো রিলিজ করেনি। জয়া এই ভিডিও শেয়ার করে পরবর্তী অংশের জন্য অপেক্ষা করতেও বলেছেন। তবে তার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ