জন্মের এতদিন পর মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল

জন্মের এতদিন পর মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৩৮ ২৫ অক্টোবর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। মনকাড়া অভিনয়ের জন্য যার খ্যাতি ছড়িয়ে আছে সারা বিশ্বে। বেশ কিছুদিন আগেই তিনি পুত্র সন্তানের মা হয়েছেন। কিন্তু এতদিন তিনি সন্তানের নামকরণ করেননি। অবশেষে মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন এই অভিনেত্রী।

সনাতন ধর্মানুসারীদের কাছে প্রত্যেকটি পূজার মাহাত্ম্যই আলাদা হয়ে থাকে। তেমনি অষ্টমীর মাহাত্ম্যও আলাদা। সবার বিশ্বাস, এই দিন দুর্গাদেবী সবার প্রতি সদয় হন, বর দেন। তাই হয়তো ছেলের নামকরণের জন্য এই বিশেষ দিনটিকেই বেছে নিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি ছেলের নাম রাখলেন কবীর।

স্বামী-সন্তান নিয়ে সোশ্যাল পেজে শনিবার (২৪ অক্টোবর) প্রকাশ্যে আসেন রঞ্জিত মল্লিকের একমাত্র আদরের মেয়ে কোয়েল। শেয়ার করেছেন সন্তানের নতুন নাম।

ছবিতে কোয়েলের পরণে ছিল সাদা জমিনের তসরে নানা রঙের ফেব্রিক শাড়ি, লাল ব্লাউজ। লাল পাঞ্জাবিতে স্বামী নিসপাল সিং রানে রঙিন। আর তাদের সন্তান কবীর হাজির হয়েছে হলুদ পাঞ্জাবিতে।

দেখতে দেখতে সেই ছবিতে লাইকের সংখ্যা ১ লাখ ৯৪ হাজার! ১ হাজার ৩ শ'জন সেটা শেয়ার করেছেন।

জন্মের পর একবার সামাজিক যোগাযোগমাধ্যমে ঝলক দেখাতে হাজির হয়েছিল কবীর। তারপর উধাও। প্রয়োজনে কোয়েল ও তার স্বামী নিসপাল সিং রানে সংবাদমাধ্যম বা সোশ্যাল পেজে আসেন। কখনোই কবীরকে সামনে আনেননি। ফলে কোয়েলের ছেলেকে নিয়ে কৌতূহল জমাট বেধেছিল অনুরাগীদের মনে।

সেই জমাট বাধা কৌতুহলেরই বিস্ফোরণ হলো ২৪ অক্টোবর মহা অষ্টমীর সন্ধ্যাবেলায়। সবার ভালোবাসা আর আশির্বাদে ভেসে যাচ্ছে কবীর।

ডেইলি বাংলাদেশ/এএ