হলে গিয়ে সিনেমা দেখলে পেতে পারেন ৫ হাজার টাকা

হলে গিয়ে সিনেমা দেখলে পেতে পারেন ৫ হাজার টাকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৮ ২২ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:৪১ ২২ অক্টোবর ২০২০

কাল মুক্তি পাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাশ’। ছবি: সংগৃহীত

কাল মুক্তি পাচ্ছে ‘ঊনপঞ্চাশ বাতাশ’। ছবি: সংগৃহীত

মায়াবী মুখ। দোহারা গড়ন। চাহনিতে অদ্ভুত এক মায়া যেন বিদ্যমান। যে মায়ায় ডুবে থাকা যায় অনন্তকাল। স্বপ্ন দেখা যায় অফুরন্ত। প্রথম ছবি ‘ঊনপঞ্চাশ বাতাশ’-এর পোস্টারে ও ট্রেলারেও এমন শার্লিন ফারজানাকে ফুটিয়ে তোলা হয়েছে। তা দেখেই দর্শকদের তীব্র আগ্রহ সিনেমাটির প্রতি। সিনেমাটি দেখে যেকেউ জিতে নিতে পারেন ৫ হাজার টাকার প্রাইজমানি উপহার।

রাত পোহালেই ঢাকা ও চট্টগ্রামে মুক্তি পাবে আলোচিত সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’। সিনেমা দেখলে সিনেমার আরেক ভক্ত দিবে ৫ হাজার টাকা।

কামরুল হাসান নামের একজন বাংলা সিনেমার নিয়মিত দর্শক ‘ঊনপঞ্চাশ বাতাস চ্যালেঞ্জ’ ঘোষণা করেছেন। ব্যক্তিগত উদ্যোগে চ্যালেঞ্জ বিজয়ী তিনজনকে পাঁচ হাজার টাকা উপহার দেবেন। শত প্রতিকূলতার মধ্যেও ভালো ছবি দেখতে হলে যাওয়া দর্শকের জন্যে তার ব্যক্তিগত উদ্যোগ বলে একটি স্ট্যাটাস দিয়েছেন।

কামরুল হাসানের স্ট্যাটাস অনুসারে তিনজন বিজয়ীকে দেয়া হবে পাঁচ হাজার টাকা। প্রথম পুরস্কার ৩ হাজার, দ্বিতীয় পুরস্কার এক হাজার পাঁচশ’ ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা।

পুরস্কার পেতে দর্শককে যা করতে হবে-

১. সিনেমা হলের লবিতে ঊনপঞ্চাশ বাতাসের পোস্টার ব্যাকগ্রাউণ্ডে রেখে হাতে টিকেট নিয়ে ছবি তুলতে হবে। এরপর সেটি নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে কমেন্টে সেই ছবি দিতে হবে।

২. ছবিতে আপনার চেহারা এবং ‘টিকেটের নম্বর, প্রদর্শনীর তারিখ ও শো-টাইম’ স্পষ্ট থাকতে হবে। অস্পষ্ট, অপূর্ণাঙ্গ, এডিটেড এবং ফটোশপড টিকেট বাতিল হবে।

৩. ছবির সঙ্গে কোন সিনেপ্লেক্সে ছবিটি দেখেছেন তা উল্লেখ করতে পারেন।

৩. ‘এক ব্যক্তি, এক টিকেট’ এই নীতি অনুসরণ করা হবে। একই টিকেটে দুই ব্যক্তি বা একই ব্যক্তি দুই টিকেট হলে সবগুলোই বাতিল গণ্য হবে।

৪. এই চ্যালেঞ্জ ২৩ অক্টোবর সকাল ৯টা থেকে ২৯ অক্টোবর পর্যন্ত চলবে।

৫. প্রতিটি ছবি প্রিন্ট করে লটারির মাধ্যমে বিজয়ী ঘোষণা করা হবে এবং লটারি ফেসবুকে লাইভ প্রর্দশন হবে। ১ নভেম্বরের আগেই বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

৭. পুরস্কারের অর্থ বিকাশ করা হবে।

৮. ন্যুনতম ৫০০ এন্ট্রি না পাওয়া গেলে ‘ঊনপঞ্চাশ বাতাস চ্যালেঞ্জ’ বাতিল ঘোষণা করা হবে।

ডেইলি বাংলাদেশ/এনকে