৩ নায়িকার পূজা উৎসব

৩ নায়িকার পূজা উৎসব

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৫ ২২ অক্টোবর ২০২০  

অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, পূজা চেরি

অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, পূজা চেরি

করোনাভাইরাসের কারণে থমকে আছে সবকিছু। কিন্তু সময় তো থেমে থাকে না। তাই শুরু হয়ে গিয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজা। অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম এবং পূজা চেরি জানালেন পূজা নিয়ে তাদের পরিকল্পনার কথা। 

পূজা উদযাপন নিয়ে অপু বিশ্বাস বলেন, কয়েকদিন আগেই মাকে হারিয়েছি। তাই এবারের পূজায় তেমন কোনো প্রস্তুতি নেই। অষ্টমীর দিন মা আর আমি একই রকম পোশাক পড়ে পূজামণ্ডপে ঘুরে বেড়াতাম। এবার অষ্টমীতে ছেলে জয়কে নিয়ে অঞ্জলি দিতে যাব। শুধু জয়ের জন্য পূজার কেনাকাটা করেছি।

বিদ্যা সিনহা মিম তার পূজার আয়োজন নিয়ে বলেন, এবার আর গ্রামের বাড়ি রাজশাহীতে পূজা করতে যাওয়া হলো না, তাই একটু খারাপ লাগছে। ছোটবেলা থেকেই পূজার প্রতি আমার অন্যরকম একটা ভালোলাগা কাজ করে। এবার পূজার অষ্টমীর দিনে সাদা-লাল শাড়ি পরব। সেইদিনই হলো কুমারী পূজা। কিছু একটা পদ রান্না করার ইচ্ছা আছে এবার। আর তেমনকিছু করব না।

এবারের পূজায় ঢাকার বিভিন্ন পূজামণ্ডপে ঘুরে বেড়ানোর পরিকল্পনা রয়েছে নায়িকা পূজা চেরির। প্রাণখোলা পরিবেশ নিয়ে একটু সংকোচ রয়েছেন এই নায়িকার। সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরে মণ্ডপে ঘুরে ফেরার পরিকল্পনা রয়েছে তার। 

ডেইলি বাংলাদেশ/টিএএস