সারিকার জালে ফেঁসে গেলেন সজল!

সারিকার জালে ফেঁসে গেলেন সজল!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৮ ২২ অক্টোবর ২০২০  

সজল-সারিকা

সজল-সারিকা

জনপ্রিয় অভিনয়শিল্পী সজল ও সারিকা। বেশ কয়েকটি নাটকেই এই দুজনকে জুটি হিসেবে দেখা গেছে। তাদের অভিনীত নাটক দর্শকদেরও পছন্দের তালিকায় রয়েছে।  

বেকার যুবক আব্দুন নূর সজল। রুমমেটের জামা পরে চাকরির ইন্টারভিউ দিতে যায়। পথে রিকশার সঙ্গে লেগে সজলের জামার পকেট ছিঁড়ে যায়। যাওয়ার পথে সজলের চোখে পড়ে সারিকার হ্যান্ডব্যাগের ডিজাইন আর তার পকেটের ডিজাইন একইরকম। সজল সারিকাকে অনুরোধ করে তার ব্যাগের ডিজাইনটা তাকে দেয়ার জন্য। সারিকা এতে খুব বিরক্ত হয়। কিন্তু সজল তার পিছু ছাড়ে না।

এক পর্যায়ে সারিকা রাজি হয়, তবে এক শর্তে। শর্তটি হলো, সারিকার বাবা-মা তাকে জোর করে অপছন্দের ছেলের সঙ্গে তার বিয়ে দিচ্ছে। যার জন্য বাসা থেকে পালিয়েছে সে। এখন সে তার চাচার বাসায় যাবে। এজন্য তাকে সহযোগিতা করতে হবে। সজল তার শর্তে রাজি হয়।

সারিকা তার চাচার বাসায় সজলকে সঙ্গে নিয়ে যায়। আর চাচা-চাচিকে বলে সজল তার প্রেমিক। সজলকেই সে বিয়ে করবে। সারিকার এমন কাণ্ডে সজল হতভম্ভ হয়ে পড়ে। কোনোভাবেই সজল বিয়ে করতে রাজি হয় না। অন্যদিকে, সারিকাও তাকে ছাড়বে না। তার চাচা-চাচিও সজলকে চাপ দেয়। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘ক্রাইসিস মোমেন্ট’। জুয়েল রচিত এ নাটক পরিচালনা করেছেন ফজলুল সেলিম। শুক্রবার (২৩ অক্টোবর) রাত ৯ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

ডেইলি বাংলাদেশ/এএ