দুষ্টিশক্তি ফিরে পেয়েছেন অন্ধপ্রায় অভিনেত্রী মিষ্টি মারিয়া

দুষ্টিশক্তি ফিরে পেয়েছেন অন্ধপ্রায় অভিনেত্রী মিষ্টি মারিয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:০১ ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৯:০৪ ২১ অক্টোবর ২০২০

মিষ্টি মারিয়া

মিষ্টি মারিয়া

একটি নাটকের চরিত্রের প্রয়োজনে কনট্যাক্ট লেন্স পরতে হয়েছিলো অভিনেত্রী মিষ্টি মারিয়া। কিন্তু লেন্স খোলার পরেই ঘটি বিপত্তি! চোখে আর দেখতে পারছেন না তিনি। অবশেষে দৃষ্টিশক্তি ফিরে পেলেন এই অভিনেত্রী। 

মিষ্টি মারিয়া বলেন, মহান আল্লাহ আমাকে পুনর্জন্ম দিয়েছেন। দৃষ্টিশক্তি হারাতে হারাতে আমি ফিরে পেয়েছি। এই কয়টা দিন আমার উপলব্ধি হয়েছে অন্ধ মানুষ বেঁচে থেকেও যেন মৃত। আমার নিজেকেও মৃত মনে হয়েছে। আমি সত্যিই মনে করছি, এটা আমার নতুন জীবন।

নাটকের শুটিংয়ের জন্য উত্তরবঙ্গে গিয়েছিলেন মিষ্টি মারিয়া। গত ১২ অক্টোবর চরিত্রের প্রয়োজনে তাকে এক জোড়া কনট্যাক্ট লেন্স পরতে হয়। লেন্স খোলার পর আর চোখে দেখতে পারছিলেন না তিনি। এরপর জরুরি ভিত্তিতে ওই রাতেই ট্রেনযোগে জয়পুরহাট থেকে ঢাকায় ফিরেন মিষ্টি। রাজধানীর ইসলামিয়া চক্ষু হাসপাতাল এবং মিশন চক্ষু হাসপাতালে চোখের চিকিৎসা করান তিনি।

মিষ্টি মারিয়া সর্বশেষ আমীরুল ইসলাম পরিচালিত ‘আলোয় ভুবন ভরা’ ও শহীদুল আলম সাচ্চুর ‘ভালোবাসার উত্তাপ’ শিরোনামের সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করেন। দুটি সিনেমাই প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এছাড়াও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস