ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩২ ২১ অক্টোবর ২০২০   আপডেট: ১৫:১১ ২১ অক্টোবর ২০২০

সৃজিত-মিথিলা

সৃজিত-মিথিলা

তুমুল আলোচিত তারকা দম্পতি সৃজিত মুখার্জি ও রাফিয়াথ রশীদ মিথিলা। দুই বাংলার জনপ্রিয় দম্পতি হিসেবে সমাদৃত এই দুজন। হাজারো ঝড় মোকাবিলা করার পর দুজন এক হয়েছেন। পেতেছেন সুখের সংসার। তাইতো আলোচনা-সমালোচনা সবসময় ঘিরে থাকে এই দুজনকে। তাদের নিয়ে ভক্তদের আগ্রহ তুঙ্গে থাকে সবসময়ই।

তাদের বিয়ের পর পরই করোনাভাইরাসের কারণে লকডাউন শুরু হয়ে যায়। দুজন রয়ে যায় দুই দেশে। প্রেম ভালোবাসা আবদার সব কিছু প্রকাশ করতেন একমাত্র ভিডিও কল ও সোশ্যাল মিডিয়াতেই। এর পর লকডাউন হালকা হতেই মেয়েকে সঙ্গে নিয়ে সোজা কলকাতায় চলে যান মিথিলা। এখন তারা স্বামীর সঙ্গেই রয়েছেন তিনি। আয়োজন চলছে পূজাকে কেন্দ্র করে।

তবে করোনার কারণে এবারের পূজা কাটবে বাড়িতেই। খুব একটা বাইরে যাওয়ার সুযোগ হবে না। এর মধ্যেই ঘরে নতুন সদস্যের আগমনের খবর জানালেন সৃজিত-মিথিলা।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া মূলত ঘরবন্দীর এই সময়টা বড়রা কোনোমতে সয়ে গেলেও বাড়ির ছোটদের জন্য খুব কষ্টের। তাই নিজেদের মেয়ের সময় কাটাতে তারা ঘরে এনেছেন নতুন দুই সদস্য। মিষ্টি দুটি কচ্ছপ ছানা কিনে এনেছেন সৃজিত-মিথিলা।

তাদের মেয়ের জন্যই এই ছানাদের নিয়ে এসেছেন তারা। মিথিলা ট্যুইটারে কচ্ছপের ছবি শেয়ার করে লেখেন, ‘আমাদের পরিবারের নতুন সদস্যদের সঙ্গে আলাপ করুন। হ্যারি এবং হার্মোনি।’

প্রসঙ্গত, বিয়ের পর এবারই প্রথম দুর্গাপূজা পালন করবেন সৃজিত। সঙ্গে আছে স্ত্রী। তাই পূজার আনন্দটা হবে দ্বিগুণ। সেই আনন্দে নতুন মাত্রা যোগ করেছেন কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি এ দম্পতিকে উপহার দিয়েছেন নীল শাড়ি ও লাল রঙের পাঞ্জাবী।

সেই উপহার পেয়ে মমতাকে ধন্যবাদ জানাতে ভুলেননি সৃজিত ও মিথিলা।

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস