পূজার আগেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে রাজ-শুভশ্রীর প্রেমময় ছবি

পূজার আগেই নেট দুনিয়ায় ঝড় তুলেছে রাজ-শুভশ্রীর প্রেমময় ছবি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১২ ২১ অক্টোবর ২০২০  

রাজ-শুভশ্রী

রাজ-শুভশ্রী

রাজ-শুভশ্রীর কোল আলো করে ঘরে এসেছে ছোট্ট ইউভান। সদ্যই মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাদের ছোট্ট ইউভান এখন সেলিব্রিটি। সম্প্রতি শুভশ্রী একটি ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

পঞ্চমীর সকালে নতুন ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কালো রঙের পোশাক পরে ছবি শেয়ার করতে দেখা যায় রাজ-শুভশ্রীকে।  নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন শুভশ্রী।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া রাজ-শুভশ্রীর ছবি দেখে তাদের ভালোবাসা জানাতে শুরু করেন তাদের অনুরাগীরা। টলিউডের জনপ্রিয় জুটিকে অনুরাগীদের ভালোবাসা জানানোর পাশাপাশি তারকারাও ভালোবাসা জানাতে শুরু করেন। সেই তালিকায় যুক্ত হয় জনপ্রিয় গায়িকা আকৃতি কক্করের নাম। অন্যদিকে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রীও মন্তব্য করেন 'রাজশ্রীর' ছবিতে।  ''আমার নানহা শিবের মম-ড্যাড'' বলে মন্তব্য করেন দেবশ্রী। সবকিছু মিলিয়ে পুজা শুরুর আগে রাজ-শুভশ্রীর ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

এদিকে ছোট্ট যুবানের জন্মের পর থেকেই পেজ থ্রির চর্চায় আরো বেশি করে উঠে আসতে শুরু করেন রাজ-শুভশ্রী। জন্মের পর মা-বাবার মতোই সেলিব্রিটি হয়ে ওঠে যুবান। ফলে ছোট্ট যুবানের ফ্যান পেজ খুলে ফেলেন রাজ, শুভশ্রীর ভক্তরা।

ডেইলি বাংলাদেশ/এএ