প্রাক্তনকে ভুলে নতুনের সঙ্গেই জমে উঠেছে নেহার বিয়ের আসর (ভিডিও)

প্রাক্তনকে ভুলে নতুনের সঙ্গেই জমে উঠেছে নেহার বিয়ের আসর (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৪৩ ২০ অক্টোবর ২০২০  

নেহা কাক্কর-রোহনপ্রীত সিং

নেহা কাক্কর-রোহনপ্রীত সিং

বলিউডের জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার নেহা কাক্কর গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ের পিড়িতে বসছেন। জানা গেছে আর কয়েকদিনের মধ্যেই বসবে বিয়ের আসর। আগামী ২২ নভেম্বরই রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নেহা কাক্কর। যা নিয়ে সরগরম পেজ থ্রির পাতা।

নেহা কাক্করের সঙ্গে রোহনপ্রীত সিংয়ের বিয়ে নিয়ে যখন জল্পনার শেষ নেই, সেই সময় একের পর এক নতুন ভিডিও প্রকাশ্যে আসতে শুরু করেছে। এবার উঠে এলো নেহা কাক্করের সঙ্গে রোহনপ্রীত সিংয়ের বাড়ির লোকের পরিচয়ের প্রথম পর্বের ভিডিও। যেখানে রোহনপ্রীত সিংয়ের পরিবারের সদস্যদের সঙ্গে নেহাকে পরিচয় করিয়ে দেন গায়ক।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে নেহা কাক্কর সেই ভিডিও শেয়ার করেন। পাশাপাশি নিজেদের 'নেহুপ্রীত' বলেও সম্মোধন করেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা।

হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর মন ভেঙে যায় নেহা কাক্করের। একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চেল হাজির হয়ে নিজের মনের কথা প্রকাশ্যে বলে ফেলেন নেহা। ওই সময় আদিত্য নারায়ণের সঙ্গে তার বন্ধুত্ব শুরু হয়। আদিত্য-নেহার বন্ধুত্বে অনেকে সম্পর্কের তকমা জুড়ে দেন। যা নিয়ে জোর শোরগোল শুরু হলেও, নেহা-আদিত্য দুজনেই স্পষ্ট করে দেন, তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। এরপরই ফের রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কাক্করের সম্পর্কের গুঞ্জন শুরু হয়ে যায়।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ