চিকিৎসকের চোখ ধাঁধানো নাচ ভাইরাল, শিখতে চান হৃতিক (ভিডিও)

চিকিৎসকের চোখ ধাঁধানো নাচ ভাইরাল, শিখতে চান হৃতিক (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৩ ১৯ অক্টোবর ২০২০  

চিকিৎসক ও হৃতিক

চিকিৎসক ও হৃতিক

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশান। যিনি শুধুমাত্র তার সুন্দর অভিনয়ই নয়, অসম্ভব সুন্দর নাচের জন্যও বেশ জনপ্রিয়। যার নাচে অনুপ্রাণিত হয়েছে কোটি ভক্ত। অনেকেই তাকে অনুসরণ করেন। তবে এবার ঘটেছে ভিন্ন ঘটনা।

সম্প্রতি আসামের এক চিকিৎসকের নাচের একটি ভিডিও টুইটার অ্যাকাউন্টে শেয়ার করে বলিউড অভিনেতা হৃতিক রোশান লিখেছেন, ‘ডা. অরূপকে বলুন আমি তার নাচের স্টেপগুলো শিখতে চাই। আসামে তার মতো নাচতে চাই।’

সোমবার (১৯ অক্টোবর) করা টুইটের ভিডিওতে দেখা যায়, পিপিই পরে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের আনন্দ দেয়ার জন্য তাদের সামনে নাচছেন তিনি।

ডা. অরূপ আসামের সিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের চিকিৎসার দায়িত্বে রয়েছেন। তিনি তার রোগীদের মন ভালো করার জন্য হৃতিক অভিনীত ‘ওয়ার’ সিনেমার ‘ঘুনগুরু’ শিরোনামের গানের সঙ্গে নেচে সবাইকে অবাক করে দিয়েছেন।

টুইটারে ভিডিওটি প্রথম পোস্ট করেন ডা. অরূপের সহকর্মী ডা. সৈয়দ ফাইজান আহমেদ। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘আমার সহকর্মী ডা. অরূপ সেনাপতি। তিনি আসামের সিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালের ইএনটি সার্জন। কোভিড-১৯ আক্রান্ত রোগীদের আনন্দ দিতে তাদের সামনে নেচেছেন তিনি।’

ভিডিওটি টুইটারে পোস্ট করার পর অসংখ্য নেটিজেনের হৃদয় জয় করেছে। এ পর্যন্ত ভিডিওটির ভিউ দাঁড়িয়েছে সাড়ে ৫ লাখের বেশি।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ