প্রাক্তন আর বর্তমানের সঙ্গে রণবীর কাপুর

প্রাক্তন আর বর্তমানের সঙ্গে রণবীর কাপুর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৩ ১৯ অক্টোবর ২০২০  

রণবীর কাপুর, আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোন

রণবীর কাপুর, আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোন

নায়কের ভূমিকায় রণবীর কাপুর। সেই সঙ্গে পুরনো প্রেম এবং হবু স্ত্রী একই ফ্রেমে! দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাটকে একসঙ্গে দেখা যেতে পারে সঞ্জয়লীলা বানসালীর ছবিতে। ১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বৈজু বাওরা’ ছবির অনুপ্রেরণায় তৈরি হতে চলেছে এই ছবি। নামও থাকবে অপরিবর্তিত।  

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ছবিতে দু’জন নায়ক এবং দু’জন নায়িকা থাকবেন। পরিচালকের পছন্দের তালিকার শীর্ষে থাকা আলিয়া এবং দীপিকা এই ছবির স্ক্রিপ্ট শোনার পরেই সঞ্জয়ের সঙ্গে কাজ করতে রাজি হয়ে যান। রণবীরকে ছবিতে ‘বৈজু’র ভূমিকায় দেখা যেতে পারে এবং আলিয়াকে দেখা যাবে ‘গৌরী’র ভূমিকায়। অর্থাৎ মিনা কুমারী অভিনীত চরিত্রে ফের তাক লাগাতে পারেন মহেশ-কন্যা। 

অন্যদিকে দীপিকাকে দেখা যেতে পারে ডাকাতের ভূমিকায়। চরিত্রের নাম রূপমতী। ১৯৫২ সালের ছবিটিতে অভিনেত্রী কুলদীপ কউর অভিনয় করেছিলেন এই মহিলা ডাকাতের চরিত্রে।

ছবিতে অনিবার্যভাবে বৈজুর পাশাপাশি থাকছে তানসেনের চরিত্র। কিন্তু এই চরিত্রে কোন অভিনেতাকে দেখা যাবে, তা এখনো স্পষ্ট নয়। বলিউডের দুই সুপারস্টারকে ভাবা হচ্ছে এই চরিত্রে, কানাঘুষো এমনটাই। ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’র পর ফের একসঙ্গে কাজ করতে চলছে রণবীর-বানসালী জুটি। দীপিকার সঙ্গে এই নিয়ে বানসালীর চতুর্থ কাজ। অন্যদিকে আলিয়া প্রথমবার কাজ করতে চলেছেন বিখ্যাত এই পরিচালকের সঙ্গে।

রণবীর-আলিয়া-দীপিকা সমীকরণ কি অন্য মাত্রা এনে দেবে নতুন ‘বৈজু বাওরা’য়? প্রথমবারেই কি পর্দায় ম্যাজিক আনবে রণবীর-আলিয়া জুটি? সর্বোপরি এই নতুন ‘বৈজু বাওরা’ কি টপকাতে পারবে ১৯৫২ সালের সেই কিংবদন্তিকে, যেখানে নায়ক-নায়িকা ইত্যাদিকে ছাপিয়ে গিয়েছিল নৌশাদের সুর আর মহম্মদ রফির কণ্ঠ? আপাতত অপেক্ষা ছবি রিলিজের।

ডেইলি বাংলাদেশ/টিএএস