অবশেষে জানা গেলো গোপন তথ্য, ডিপজলের বাড়িতে জয়া

অবশেষে জানা গেলো গোপন তথ্য, ডিপজলের বাড়িতে জয়া

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১২ ৩০ সেপ্টেম্বর ২০২০  

অভিনেত্রী জয়া আহসান

অভিনেত্রী জয়া আহসান

একজন বাংলাদেশি জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান। পশ্চিমবঙ্গের চলচ্চিত্রেও রয়েছে যার নিপুণ কাজের দক্ষতা। দুই বাংলার বিভিন্ন অভিনেতার সঙ্গে বিভিন্নভাবেই তার নাম জড়িয়েছিল। তাইতো সবসময় আলোচনার শীর্ষেই থাকেন এই অভিনেত্রী।

সম্প্রতি তাকে দেখা গেছে ঢাকাই সিনেমার জনপ্রিয় খল-অভিনেতা ডিপজলের বাড়িতেও। তবে এখানে গসিপের কিছু নেই। অন্য কোনো বিষয় নয়, শুটিংয়ের খাতিরেই এ মুহূর্তে ডিপজলের বাড়িতে অবস্থান করছেন জয়া।

ছবির নাম ‘বিউটি সার্কাস’। এর পরিচালনা করছেন মাহমুদ দিদার। ২০১৭ সালের জানুয়ারিতে শুরু হলেও করোনাসহ নানা রহস্যময় কারণে এখন পর্যন্ত শেষ হয়নি ‘বিউটি সার্কাস’ সিনেমার শুটিং।

অবশেষে ছবিটির শুটিং শেষ হয়েছে। ডিপজলের সাভারের বাড়িতে আয়োজন করা হয়েছে ছবিটির শেষ দুদিনের শুটিং।

এ বিষয়ে নির্মাতা বলেন ‘সিনেমার আগের সব কাজ অনেক আগেই শেষ। জয়া আপার দুদিনের শুটিং বাকি ছিলো, তার জন্য অপেক্ষা করছিলাম। আর সেটা সাভারে ডিপজল (অভিনেতা) ভাইয়ের বাসায় শেষ করলাম। এখন সম্পাদনার জন্য এই দুদিনের ফুটেজ পাঠাব। তাহলে ছবিটির কাজ একেবারে শেষ হবে।’

সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘বিউটি সার্কাস’। সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প দেখানো হবে এখানে।

এর কেন্দ্রীয় চরিত্রে আছেন জয়া আহসান। এছাড়াও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, অকাল প্রয়াত হুমায়ুন সাধুসহ অনেকেই। তথ্য মন্ত্রণালয়ের পাশাপাশি চলচ্চিত্রটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

ডেইলি বাংলাদেশ/এএ