প্রকাশ্যে সুশান্তের ভিসেরা রিপোর্ট, যেভাবে মৃত্যু হয়েছিলো অভিনেতার

প্রকাশ্যে সুশান্তের ভিসেরা রিপোর্ট, যেভাবে মৃত্যু হয়েছিলো অভিনেতার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪২ ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:৪৭ ২৯ সেপ্টেম্বর ২০২০

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টে কোনো বিষক্রিয়ায় সন্ধান মেলেনি। ধারনা করা হচ্ছে সুশান্ত সিং রাজপুতকে বিষ দিয়ে নয় বরং হাতেই মারা হয়েছে। পরে সেটাকে আত্মহত্যার নাটক সাজাতে ঝুলিয়ে দেয়া হয়। তবে সিবিআইয়ের পক্ষ থেকে এখনো পর্যন্ত এ বিষয়ে কাউকে ক্লিনচিট দেয়া হয়নি। 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, শিগগিরই সিবিআই তাদের রিপোর্ট জমা দিবে। প্রয়োজনে সুশান্ত সিং রাজপুতের পরিবারের সদস্যদের আবারো জিজ্ঞাসাবাদ করা হতে পারে। 

সোমবার সিবিআইয়ের সঙ্গে বৈঠক করেন এইমসের ফরেন্সিক দলের কর্মকর্তারা। এইমসের ফরেন্সিক দলের সদস্যরা সিবিআইকে রিপোর্টও জমা দিয়েছেন। তবে সিবিআইকে জমা দেয়া সেই রিপোর্টে কী রয়েছে, সে বিষয়ে কিছু প্রকাশ করা হয়নি সরকারিভাবে। যদিও সুশান্তের ভিসেরা রিপোর্টে প্রকাশ্যে আসার পর সেখানে কোনো বিষক্রিয়ার সন্ধান মেলেনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দেয়ার পর এইমসের পক্ষ থেকে চিকিৎসকদের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। সেই মেডিক্যাল বোর্ডের পক্ষ থেকেই প্রয়াত অভিনেতার ভিসেরা রিপোর্ট পরীক্ষা করার সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে সুশান্তের মৃত্যুর পর মাদক মামলায় একের পর এক জিজ্ঞাসাবাদের পালা শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে যোগের অভিযোগে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডাদের গ্রেফতার করা হয়। রিয়াকে জিজ্ঞাসাবাদের পর দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, রকুল প্রীত সিংদের মতো বলিউডের একাধিক অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদ শুরু করেন এনসিবি কর্মকর্তারা। বলিউড অভিনেত্রীদের পাশাপাশি বি টাউনের বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা, পরিচালক, প্রযোজকও গোয়েন্দাদের নজরে রয়েছেন বলে জানা যায়।

ডেইলি বাংলাদেশ/টিএএস