প্রেগন্যান্সিতে চিন্তায় আনুশকা

প্রেগন্যান্সিতে চিন্তায় আনুশকা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১১ ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২৬ ২৯ সেপ্টেম্বর ২০২০

আনুশকা শর্মা

আনুশকা শর্মা

সংযুক্ত আরব আমিরাতে বর্তমানে জমজমাট আইপিএল ১৩’র আসর। করোনাভাইরাসের কারণে দীর্ঘদিনের লকডাউনে সবাই গৃহবন্দি ছিলেন। এদিকে আইপিএল খেলতে যাওয়ার আগেই অনুশকা শর্মার প্রেগন্যান্সির খবর দেন দু’জনেই। লকডাউনের সময়ে নিজের সন্তানসম্ভবা স্ত্রী-র কাছেই ছিলেন বিরাট কোহলি। তবে খেলার কারণে এখন তিনি অভিনেত্রী স্ত্রীর কাছে নেই। 

সন্তানসম্ভবা মায়েদের অনেক বিধি নিষেধ থাকে, সেগুলি এখন আনুশকাকেও মেনে চলতে হচ্ছে সুস্থভাবে সন্তানের মাতৃগর্ভে বৃদ্ধির জন্য। এরমধ্যে অন্যতম হলো চিন্তায় না থাকা।

এদিকে চিরপ্রতিদ্বন্দ্বী রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ন্সের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল বিরাট কোহলির আরসিবি৷আর ম্যাচ যা হল তার জন্য কোনো বিশেষণই যথেষ্ট নয়। সুপার ওভারের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ বলে দলের জন্য উইনিং স্ট্রোক নেন ক্যাপ্টেন কোহলি নিজেই। 

বিরাটদের দলের ম্যাচ জয়ের পরে মাঠে উচ্ছ্বাস বিনিময়ের ছবি পোস্ট করেন আনুষকা। পাশাপাশি লেখেন, একজন প্রেগন্যান্ট মহিলার জন্য একটু বেশিই উত্তেজনাপূর্ণ খেলা, কী দল এটা একটা।

এটা এবারের আইপিএলের দশম ম্যাচ ছিলো। জয়ের জন্য আরসিবি মুম্বাইয়ের সামনে ২০২ রানের টার্গেট রাখে। রুদ্ধশ্বাসভাবে ২০ ওভারে ২০১ করে মুম্বাই। স্বাভাবিকভাবেই খেলা গড়ায় সুপার ওভারে। সেখানেও নাটকীয়তা কম নয়৷উইকেট হারানো থেকে শুরু করে কম রানের টার্গেট তারপরেও অধিনায়ক বিরাট চার মেরে ম্যাচ জেতান।

ডেইলি বাংলাদেশ/টিএএস