স্যুইমিং স্যুটে আয়রা, জলকেলিতে মেতে উঠলেন মিথিলাও

স্যুইমিং স্যুটে আয়রা, জলকেলিতে মেতে উঠলেন মিথিলাও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৫ ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১১:৩৩ ৩০ সেপ্টেম্বর ২০২০

আয়রার সঙ্গে মিথিলা

আয়রার সঙ্গে মিথিলা

দুই বাংলার সব বাধা পেরিয়ে এক হয়েছেন সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াথ রশিদ মিথিলা। বহু সমালোচনার মধ্য দিয়েই তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর তাদের বাধা হয়ে দাঁড়ায় করোনাভাইরাসের থাবা, লকডাউনের ভ্রুকুটি, দুই দেশের সীমান্ত প্রতিকূলতা। পরিস্থিতি যতই নিষ্ঠুর হোক না কেন, ভালোবাসার শক্তির কাছে সবই তুচ্ছ সেটাই আরেকবার প্রমাণ করেছেন তারা।

ছবি: ফেসবুক থেকে নেয়া লকডাউনের কারণে মিথিলা বাংলাদেশে আর সৃজিত কলকাতায় আটকে পড়লেও সব বাধা বিপত্তি কাটিয়ে গত মাসে ভারতে এসেছিলেন মিথিলা। তবে তারা একসঙ্গে বেশিদিন কাটাতে পারেননি। ফের ছবির কাজে রাজ্যের বাইরে গিয়েছেন সৃজিত। আর এই সুযোগে মেয়ে আইরাকে নিয়ে শান্তি নিকেতনে গিয়েছেন মিথিলা।

ছবি: ফেসবুক থেকে নেয়াবহুদিন পর প্রাণের শহর শান্তি নিকেতনে গিয়ে মন খুলে শ্বাস নিচ্ছেন মিথিলা। কখনো মাঠে স্কুটি চালাচ্ছেন, কখনো বা শাড়ি পরেই চড়ে বসছেন সাইকেলে। এমন নিখাদ আনন্দ ক’টা দিনই বা জোটে আমাদের কপালে। গত পড়শু ছিল ‘কন্যা দিবস’। সে দিনও সাইকেল নিয়ে মা-মেয়ের জুটি নেমে পড়েছিল ময়দানে। ফের স্যুইমিং পুলের নীলে মিথিলার সঙ্গী মেয়ে আইরা। তার জন্য রোজই ‘কন্যা দিবস’। সেটা আরো একবার মনে করিয়ে দিলেন সৃজিত-পত্নী।

ডেইলি বাংলাদেশ/এএ