নোরার স্পর্শকাতর স্থানে কোরিওগ্রাফারের হাত, যা বললেন অভিনেত্রী

নোরার স্পর্শকাতর স্থানে কোরিওগ্রাফারের হাত, যা বললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২২ ২৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:৫৩ ২৯ সেপ্টেম্বর ২০২০

নোরা ও টেরেন্স

নোরা ও টেরেন্স

ইন্ডিয়াস বেস্ট ডান্সার- রিয়ালিটি শোয়ের একটি ভিডিও নিয়ে তোলপাড় নেটদুনিয়া। সেখানে ‘সাকি গার্ল’ নোরা ফতেহির সঙ্গে ডান্স গুরু টেরেন্স লুইস এর অসঙ্গতি আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।   

এবার সেই ভিডিও নিয়ে মন্তব্য করলেন টেরেন্স এবং নোরা দু’জনেই। ঠিক কী ঘটেছিল, তা ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে জানান টেরেন্স। যার নিচে কমেন্ট বক্সে নিজের বক্তব্যও লেখেন নোরা ফতেহি।

ছবি: টুইটার থেকে নেয়া টেরেন্সের পোস্টে নোরার কমেন্ট, ‘‘ধন্যবাদ টেরেন্স! এখনকার সময়ে মিডিয়ায় ছবি বা ভিডিওর ফটোশপ করে অনেক বিকৃতিই ঘটানো হয়। আমার খুব ভালো লাগছে যে বিষয়টা নিয়ে তুমি শান্তই থেকেছ। তুমি এবং গীতা ম্যাডাম দু’জনেই আমার কাছে অনেক শ্রদ্ধার মানুষ। এই শো-য়ের বিচারক হতে পেরে আমি খুশি। অনেক সম্মান এবং ভালোবাসা পেয়েছি ওখানে। অনেক কিছু শিখেছি। খুব ভালো থাকো।’’

ছবি: টুইটার থেকে নেয়া ভাইরাল হওয়া ভিডিও ক্লিপটিতে নোরা, টেরেন্স ছাড়াও রয়েছেন শোয়ের আরেক বিচারক গীতা ৷ ভিডিওতে দেখা গিয়েছে, শোয়ের তিন বিচারক মঞ্চের সামনে এসে কারোর উদ্দেশ্যে নমস্কার করছেন। সেই নমস্কারের জন্য হাত তোলার সময় টেরেন্সের হাত স্পর্শ করে যায় নোরার হিপ বা নিতম্ব। ভিডিওটি স্লো মোশনে দেখলে মনে হচ্ছে নোরার নিতম্বে সজোরে থাপ্পড় মারছেন টেরেন্স লুইস। ভিডিওটি ভাইরাল হতেই হইচই পড়ে যায়।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ/টিএএস