লজ্জায় লাল হলেন ‘আলিয়া ভাট’

লজ্জায় লাল হলেন ‘আলিয়া ভাট’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫২ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:০১ ২৮ সেপ্টেম্বর ২০২০

আলিয়া ভাট

আলিয়া ভাট

৩৮ বছর বয়সে পদার্পন করলেন রণবীর কাপুর। আনন্দের এই দিনটিতে ভালোবাসার মানুষটিকে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাট। রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কের সূত্রপাত হয় পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের শুটিং করতে গিয়ে। এর পর থেকেই বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে পরিচিতি বাড়তে থাকে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের।

রণবীর কাপুরের জন্মদিনে উঠে আসতে শুরু করে আলিয়া ভাটের সঙ্গে তার প্রথম পরিচয়ের কথা। জানা যায়, প্রায় ১৮ বছর আগে বালিকা বধূ তৈরি করতে চেয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। বালিকা বধূর জন্য রণবীর কাপুর এবং আলিয়া ভাটের কথাই ভেবেছিলেন বনশালি। রণবীরের যখন ২০ বছর বয়স সেই সময় আলিয়া ছিলেন ১১-র। ওই সময়ই বনশালি রণবীর এবং আলিয়াকে নিয়ে বালিকা বধূর শ্যুটের আগে ফটোশ্যুট করেন বনশালি।

ওই ফটোশ্যুটের সময় রণবীরের কাঁধে মাথা রাখতে গিয়ে লজ্জা পেয়ে যান আলিয়া। এমনকি রণবীরের কাঁধে আলিয়া কীভাবে মাথা রাখলেন, তা ভেবেই লজ্জায় লাল হয়ে যান আলিয়া । তারপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের পর শেষে আলিয়া ভাটে এসে থিতু হয়েছেন রণবীর। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদের পর এবার রণবীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁদার পথে এগোচ্ছেন আলিয়া ভাট।

ডেইলি বাংলাদেশ/এএ